ব্যবসা-বানিজ্য ও অর্থনীতি

৪০,০০০ টাকার সুবিধা পাবেন SBI গ্রাহকরা, আবেদন করুন ৩১ মার্চের আগে

২ কোটি টাকার কম পরিমাণে ২৫ বেসিস পয়েন্ট বৃদ্ধি করেছে SBI

Advertisement
Advertisement

ভারতের বুকে বেশিরভাগ মানুষ স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার গ্রাহক। আপনি যদি এই ব্যাঙ্কের গ্রাহক হন, তাহলে আপনার জন্য এই খবর। এতে আপনি ৪০ হাজার টাকা পর্যন্ত লাভ করতে পারবেন। আপনার যদি দেশের বৃহত্তম সরকারী ব্যাঙ্কে একটি অ্যাকাউন্ট থাকে, তাহলে SBI গ্রাহক সরাসরি ৪০,০৮৮ টাকার সুবিধা পাবেন। তবে আপনি শুধুমাত্র ৩১ মার্চ পর্যন্ত এর সুবিধা নিতে পারবেন। কি করে পাবেন এই সুবিধা? জানতে এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

Advertisement
Advertisement

আপনাদের জানিয়ে রাখি, SBI তে ৪০০ দিনের একটি ফিক্সড ডিপোজিট স্কিম আছে। এই স্কিমে ৭.১ শতাংশ হারে সুদ পাওয়া যাবে। ২ কোটি টাকার কম পরিমাণে ২৫ বেসিস পয়েন্ট বৃদ্ধি পেয়েছে। আপনি ৩১ শে মার্চ পর্যন্ত এই স্কিমের সুবিধা নিতে পারেন। SBI তাদের এই বিশেষ প্রকল্পে সুদের হার বাড়িয়েছে। আপনি যদি ৫ লাখ টাকা জমা করেন, তাহলে ম্যাচিওর হলে আপনি ৫,৪০,০৮৮ টাকা পাবেন। সুতরাং আপনি সুদ হিসাবে পাচ্ছেন ৪০,০৮৮ টাকা।

Advertisement

SBI এর এই স্কিমের সুবিধা পেতে আপনাকে ৩১ মার্চের আগেই আবেদন করতে হবে। প্রসঙ্গত উল্লেখ্য, আপনাদের জানিয়ে রাখি SBI ২ কোটি টাকার কম বিনিয়োগে ২৫ বেসিস পয়েন্ট বাড়িয়েছে। তাই আগে ৬.৭৫ শতাংশ সুদ পাওয়া গেলেও, এখন তা ০.০৫% বৃদ্ধি পেয়ে ৬.৮০ শতাংশ হয়েছে।

Advertisement
Advertisement
Advertisement

Related Articles

Back to top button