ব্যবসা-বানিজ্য ও অর্থনীতি

Dear Lottery Sambad Result Today 16.5.2024: দেখে নিন ১৬ মের 1pm, 6pm ও 8 pm এর রেজাল্ট

এই লটারির প্রথম পুরস্কার এক কোটি টাকা

Advertisement
Advertisement

নাগাল্যান্ড স্টেট ডিয়ার লটারি এর ব্যাপারে জানেন না এরকম মানুষ ভারতে এই মুহূর্তে খুবই কম। প্রতিদিন বহু মানুষ এই ডিয়ার লটারির সুবাদে কোটি টাকা পর্যন্ত পুরস্কার জিতে থাকেন। ঠিক সেরকম ভাবেই আজ অর্থাৎ ১৬ মে ঘোষিত হয়ে গেল ডিয়ার লটারির এদিনের রেজাল্ট। দুপুর এক’টা, সন্ধে ছ’টা এবং রাত আট’টার রেজাল্ট আমরা আজকের প্রতিবেদনে আপনাদের জানিয়ে দেব। তবে আপনাদের জানিয়ে রাখি, জনপ্রিয় নাগাল্যান্ড স্টেট ডিয়ার লটারির প্রথম পুরস্কার কিন্তু এক কোটি টাকা। অন্যদিকে দ্বিতীয় তৃতীয় চতুর্থ এবং পঞ্চম পুরস্কার হিসেবে যথাক্রমে ৯,০০০ টাকা, ৪৫০ টাকা, ২৫০ টাকা ও ১২০ টাকা জিতে নেওয়া যায়।

Advertisement
Advertisement

প্রথমে জেনে নেওয়া যাক, দুপুর একটার রেজাল্টের ব্যাপারে। প্রথম পুরস্কার বিজয়ীর টিকিট নম্বর হল – 82L 24893। অন্যান্য পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর নিচে দেওয়া হল।

Advertisement

Advertisement
Advertisement

সন্ধ্যা ছটার ডিয়ার লটারি সংবাদ এর রেজাল্ট অনুযায়ী প্রথম পুরস্কার যিনি জিতেছেন তার টিকিট নম্বর হল – 94K 28605। অন্যান্য পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর নিচে দেওয়া হল।

আর রাত আট’টার রেজাল্ট অনুযায়ী, ডিয়ার নাইট লটারির প্রথম পুরস্কার বিজয়ীর টিকিট নম্বর – 50A 61652। অন্যান্য পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর নিচে দেওয়া হল।

Advertisement

Related Articles

Back to top button