বলিউডবিনোদন

Bigg Boss 15: টাস্ক জিততে প্যান্টেই প্রস্রাব দেবলীনার! নেটিজেনদের প্রশংসা কুড়োলেন ‘গোপি বহু’

Advertisement

দিন যত যাচ্ছে ক্রমেই এগিয়ে আসছে ‘ বিগ বস ১৫’র ফিনালে। আর এই অন্তিম পর্যায়ে বেশ জমে উঠেছে লড়াই। বিগ বসের এই ঘরের নিয়মিত সদস্যে পরিণত হয়েছেন সকলের প্রিয় ‘গোপী বহু’ ওরফে বঙ্গ তনয়া দেবলীনা ভট্টাচার্য এবং অভিনেত্রী রেশমি দেশাই। বলিপাড়ার দুই অভিন্ন হৃদয় বন্ধুকে বিগ বসের ১৫ নম্বর সিজনে লড়াই করতেও দেখেছে সকল বিগ বস প্রেমী দর্শক। এই গেমের ময়দানে পরস্পরকে এক ইঞ্চিও জমি ছাড়তে চায় না এই দুই বন্ধু। আর টাস্ক জেতবার জেদ আর টিকিট টু ফিনালের এতটাই মরিয়া যে ১৫ ঘন্টা ধরে এক নাগাড়ে একই স্থানে দাঁড়িয়ে থাকলেন দেবলীনা।

Advertisement

এদিন পরিস্থিতি এমনই পর্যায়ে পৌঁছে গিয়েছে যে নিজের প্যান্টে প্রস্রাব পর্যন্ত করতে বাধ্য হয় অসমের বাঙালি কন্যে। তবুও তিনি এই খেলা থেকে হাল ছাড়েননি।  গ্র্যান্ড ফিনালের টিকিট জিততে একটি পোল ধরে দাঁড়িয়ে থাকতে হয়েছে রেশমি আর দেবলীনাকে। এবং বাকি প্রতিযোগিদের কাজ ছিল দুজনের সেই কাজে বাধা দেওয়া। তবে কোনওভাবেই হাল ছাড়েননি অভিনেত্রী দেবলীনা আর রেশমি। জল, পাউডার, তেল, মশলা থেকে কাপড় কাচার সাবান- সব ছড়ানো হয়েছিল দুজনের উপর। এই টাস্ক চলাকালীন প্রতীক সাহায্য করছিলেন বন্ধু দেবলীনাকে।

একটা সময় পরিস্থিতি এমন পর্যায়ে যায় যে দেবলীনা প্রতীককে তাঁর উপর জল ঢালতে বলেন কারণ তিনি প্যান্টেই প্রস্রাব করবেন। দেবলীনার এই কীর্তি দেখে থ হয়ে যায় নেট নাগরিকরা। তবে তাঁর মনের জোরের তারিফ না করেও থাকতে পারেননি কোনো নেটিজেন। একজন লেখেন, ‘এটা বিগ বসের দেওয়া অন্যতম কঠিন টাস্ক। সেই কখন দিনের বেলায় শুরু হয়েছে, এখনও চলছে। একই পজিশনে এইভাবে দাঁড়িয়ে থাকা খুব শক্ত। দারুণ পারফরম্যান্স দেবলীনার’।  এদিন দুজনের লড়াই এতোটাই জমজমাট ছিল যে বিগ বস বাধ্য হয়ে দুজনকে জুতো খুলে দাঁড়াতে বলেছিলেন।

Advertisement

এরপর কোনওরকম সাপোর্ট ছাড়া তাঁদের দাঁড়ানোর নির্দেশ দেওয়া হয়। একদম শেষের দিকে দেবলীনার পায়ে সজোরে এক বালতি ঠান্ডা জল ছোঁড়ে নিশান্ত, এতে পিছলে পড়ে যান দেবলীনা এবং টিকিট টু ফিনালের এই টাস্ক জিতে নেন রেশমি দেশাই। তবে এই টাস্ক রেশমি জিতলেও নেটপাড়ার সকল অনুগামীদের মন জিতলেন দেবলীনা। তাঁর স্পিরিট দেখে মুগ্ধ সকলে। তুমুল ভাইরাল হয় এদিনের এপিসোড। নেটিজেনদের মতে যে দৃঢ়তার সঙ্গে দেবলীনা খেলেছেন তা সত্যি প্রশংসার যোগ‍্য বলে মনে হয় তাঁদের। একজন লিখেছেন, সে দেবলীনার ভক্ত নন কিন্তু এদিন নিজের যোগ‍্যতায় বাহবা কুড়িয়েছেন অভিনেত্রী। এদিনের এই টাস্কের জন্য প্রশংসা পেয়েছেন রেশমিও।

 


 

Advertisement

Related Articles

Back to top button