বিনোদনবলিউড

Top 5 web Series: এই ৫ ওয়েব সিরিজ ব্যাপক পছন্দ হয়েছে দর্শকদের, ঠাণ্ডায় ঘামাতে শুরু করবেন

আজকাল ওটিটি প্লাটফর্মে ওয়েব সিরিজ দেখা নতুন ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে

Advertisement
Advertisement

ভারতে আজকাল শুরু হয়েছে ওটিটি প্লাটফর্ম এর যুগ। অনেক মানুষ এই ধরনের প্লাটফর্মে নানা ধরনের কনটেন্ট সার্চ করছেন এবং প্রচুর কনটেন্ট কনজিউম করছেন। এই ধরনের ওয়েবসাইটে এমন কিছু কনটেন্ট আপনি পেয়ে যান, যা আপনি হয়তো কখনোই থিয়েটারে গিয়ে দেখতে পারবেন না। ডিজিটাল দুনিয়ার সাথে পাল্লা দিয়ে চলতে গিয়ে লোকজন আজকাল সিনেমা থিয়েটারের বদলে এই ওটিটি প্ল্যাটফর্মে ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেছেন। আর শেষ একবছরে এমন কিছু ওয়েব সিরিজ ওটিটি দুনিয়াতে এসেছে যা ব্যাপক পছন্দ হয়েছে দর্শকদের। আজকের এই প্রতিবেদনে আপনাদের সেরা ৫ টি ওয়েব সিরিজ সমন্ধে জানাবো, যা আপনি না দেখলে অবশ্যই দেখে নিন।

Advertisement
Advertisement

১) লিটল থিংস:

Advertisement

প্রত্যেক ওয়েবসিরিজপ্রেমী যারা একটু রোমান্টিক শো দেখতে পছন্দ করেন তাঁদের প্রথম চয়েস এই লিটল থিংস ওয়েব সিরিজ। ইন্টারনেট দুনিয়াতে সর্বদা ভাইরাল হয় এই ওয়েব সিরিজের ক্লিপ। এখানে ধ্রুব ও কাব্যের প্রেমজীবন দেখানো হয়েছে যার মধ্যে দর্শকদের ব্যাপক পছন্দ হয় তাদের মধ্যে ছোটখাটো ঝগড়া ও ভালোবাসার মিশ্রণ। তাঁদের প্রেম কাহিনীর মত অনেকেই রিয়েল লাইফে থাকতে চায়। এর মোট ৪ টি সিজন রয়েছে। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন ধ্রুব সেগাল ও মিথিলা পালকারকে। তাদের আইস্ক্রিন কেমিস্ট্রি নিয়ে সর্বদাই চর্চা চলে ইন্টারনেট দুনিয়াতে।

Advertisement
Advertisement

২) মিসম্যাচড:

আরেকটি রোমান্টিক স্টোরি যা দর্শকদের ব্যাপক পছন্দ হয় তা হল ঋষি ও ডিম্পলের মিস ম্যাচড। এই তারকা জুটির অনস্কিন কেমিস্ট্রি এবং গল্পের মাঝখানে তাদের প্রেমজীবনের উত্থান পতন ব্যাপক পছন্দ হয় দর্শকদের। একদিকে সম্পর্কের সমীকরণের জটিলতা এবং অন্যদিকে কিউট জুটির মিষ্টি প্রেম কাহিনী এই ওয়েব সিরিজকে সম্পূর্ণ করেছে। এতে অভিনয় করেছেন জনপ্রিয় সুরেশ সারাফ এবং ইউটিউব খ্যাত অভিনেত্রী প্রাযুক্তা কোলি। এছাড়াও এই ওয়েব সিরিজে অভিনয়ের নিরিখে নজর কেড়েছিলেন বিহান সামাত, দিব্যানি সৌরে, রণবিজয় সিংহ, বিদ্যা মালবাদের মতো তারকারা।

৩) পার্মানেন্ট রুমমেট:

পার্মানেন্ট রুমমেটও হল একটি রোমান্টিক ওয়েব সিরিজ। সিরিজে মিকেশ ও তন্যার অনস্ক্রিন লাভ স্টোরি ব্যাপক পছন্দ হয়েছে দর্শকদের। জি ফাইভে এই ওয়েব সিরিজ রিলিজ করেছে এবং এর দুটো সিজিন রয়েছে। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন সুমিত ভ্যাস ও নিধি সিং।

৪) কলেজ রোমান্স:

কমেডি এবং রোমান্টিক স্টোরির পারফেক্ট কম্বিনেশন হল এই কলেজ রোমান্স ওয়েব সিরিজ। একদল যুবক যুবতীর কলেজে গিয়ে লাভ লাইফ এবং বন্ধুত্ব এবং তাদের উত্থান পতন নিয়েই তৈরি হয়েছে এই ওয়েব সিরিজ। এই রিলেটেবল ওয়েব সিরিজ দর্শকদের মন জয় করে নিয়েছে প্রথম সিজন থেকেই। সিরিজে গগন আরোরা, অপূর্ব আরোরা, শ্রেয়া মেহেতা, মাঞ্জোৎ সিংয়ের মতো একাধিক তরুণ তারকারা কাজ করেছেন।

৫) ফ্লেমস:

এমএক্স প্লেয়ার এর এক অন্যতম জনপ্রিয় স্কুল লাইফ রোমান্সের স্টোরি হল ফ্লেমস। বিশেষ করে যারা টিনেজ রোমান্স দেখতে পছন্দ করেন বা এই টাইপের স্টোরি রিলেটেবল মনে হয় তাদের এই ওয়েব সিরিজ ব্যাপক পছন্দ হবে। এই ওয়েব সিরিজও কাজ করেছেন একঝাঁক নতুন তারকা। তাঁদের মধ্যে অন্যতম হলেন ঋত্বিক শাহোরে, তন্যা মানিকতালা, সুনাক্ষী গ্রোভার, শিবম কাকার।

Advertisement

Related Articles

Back to top button