বলিউডবিনোদন

চেষ্টা করেও হতে পারেননি বচ্চন পরিবারের বউ, জয়া বচ্চন কেন ফিরিয়ে দিয়েছিলেন রানী মুখার্জিকে?

একটা সময় ছিল যখন অমিতাভ বচ্চন এর পুত্র অভিষেক বচ্চনের সঙ্গে বিবাহ হওয়ার কথা ছিল রানী মুখার্জি

×
Advertisement

বলিউড অভিনেত্রী রানী মুখার্জী এই মুহূর্তে ভারতের সকলের অত্যন্ত পছন্দের একজন অভিনেত্রী। নিজের অভিনয় জীবনের শুরুর দিকে যেমন শাহরুখ খান এবং অন্যান্য তারকাদের সঙ্গে দারুণ দারুণ ছবিতে তিনি অভিনয় করেছেন, সেরকম ভাবেই কিন্তু এখনও তিনি বলিউডে মর্দানি মতো ছবিতে দুর্দান্তভাবে কাজ করে সকলের মনোরঞ্জন করছেন। একটা সময় এমন ছিল যখন রানী মুখার্জির প্রত্যেকটি সিনেমা ছিল সুপারহিট। সবাই কিন্তু তার মতো জনপ্রিয় হতে পারে না এবং এর জন্য মূলত দায়ী রানী মুখার্জির অভিনয় দক্ষতা। পুরো সিনেমা ইন্ডাস্ট্রিকে নিজের দিওয়ানা করে তুলেছিলেন রানী মুখার্জি। তার সিনেমার ক্যারিয়ার অত্যন্ত দুর্দান্ত ছিল এবং এই ক্যারিয়ার ভর্তি ছিল কিছু দুর্দান্ত সিনেমা দিয়ে।

Advertisement

কিন্তু রানী মুখার্জি কিন্তু সব সময় নিজের ব্যক্তিগত সম্পর্কের জন্য বলিউডে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকেন। শোনা যায়, বলিউডের নামে অভিনেতা অভিষেক বচ্চনের সঙ্গে সম্পর্ক ছিল রানী মুখার্জির। সেই সময় অভিষেক বচ্চন এবং রানী মুখার্জি দুজনেই ক্যারিয়ারের একদম প্রথমদিকে ছিলেন। সেই সময় অভিষেক বচ্চনের সঙ্গে ঐশ্বর্য রাইয়ের তেমন কোন সম্পর্ক ছিল না। শোনা যায় না কি রানি মুখার্জির সঙ্গে অভিষেক বচ্চনের বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু শেষ মুহূর্তে অভিষেক বচ্চনের মা জয়া বচ্চন এই বিয়ে ক্যানসেল করে দেন এবং রানী মুখার্জিকে বৌমা করার জন্য সরাসরি না করে দেন। কিন্তু কেন তিনি এরকমটা করেছিলেন?

রানী মুখার্জি এই মুহূর্তে অভিনয় দুনিয়ায় অত্যন্ত বড় একজন নাম এবং এই মুহূর্তে পুরো ফিল্ম ইন্ডাস্ট্রি তাকে চেনে তার একাধিক সিনেমার এবং তার জনপ্রিয় কিছু চরিত্রের জন্য। তার কাছে এই মুহূর্তে জনপ্রিয়তা রয়েছে, পাশাপাশি তিনি অত্যন্ত ধনী। কিন্তু অভিষেক বচ্চনের সঙ্গে তার প্রেম সম্পর্ক থাকলেও তাকে বিয়ে করা হয়ে উঠল না। এই একটাই বিষয় রয়েছে রানী মুখার্জির আক্ষেপের ঝুলিতে। জানা যায়, প্রথমদিকে এই সম্পর্কের জন্য অমিতাভ এবং জয়া বচ্চন দুজনেই কিন্তু রাজি হয়ে যান। তারা দুজনে রানী মুখার্জির সঙ্গে অভিষেক বচ্চনের বিবাহ দিতে চেয়েছিলেন। কিন্তু শেষ মুহূর্তে রানী মুখার্জি এমন কিছু একটা করে দেন যার জন্য এই সম্পর্ক ভেঙে দেন জয়া বচ্চন। কিন্তু কি এমন করেছিলেন রানী মুখার্জি যার জন্য জয়া বচ্চন এত বড় সিদ্ধান্ত নিলেন?

Advertisement

রানী মুখার্জি বর্তমানে সোশ্যাল মিডিয়াতে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চায় রয়েছেন। প্রথমদিকে অভিষেক বচ্চনের সঙ্গে তার বিয়ে হবার কথা থাকলেও এবং জয়া বচ্চনের এই সম্পর্ক পছন্দ হলেও শেষ মুহূর্তে তিনি এই সম্পর্ক নাকচ করে দেন। তার মূল কারণ ছিল একটি ছবিতে রানী মুখার্জি এবং অমিতাভ বচ্চনের একটি অত্যন্ত রোমান্টিক এবং ব্যক্তিগত দৃশ্যে অভিনয়। জয়া বচ্চন জানান, যদি এই রকম একটি দৃশ্যে অভিনয় করার পর অভিষেক বচ্চনের সঙ্গে তার বিয়ে হয় এবং বচ্চন পরিবারের বউ হয়ে যান রানী মুখার্জি, তাহলে লোক অনেক কথা বলবে এবং এই বিষয়টা ভালো হবে না। এই কারণেই তিনি তৎক্ষণাৎ রানী মুখার্জির সঙ্গে অভিষেক বচ্চনের সম্পর্ক নাকচ করে দেন। তাই চাইলেও রানী মুখার্জি হয়ে উঠতে পারলেন না বচ্চন পরিবারের বউ।

Related Articles

Back to top button