×
বলিউডবিনোদন

সাইফ আলি খানের ছেলেকে মন দিচ্ছেন নোরা ফাতেহি, সবার সামনে নিজের ভালোবাসা প্রকাশ করেছেন

সোশ্যাল মিডিয়াতে সাইফ আলী খানের পুত্রের জন্য নিজের ভালবাসার কথা জানালেন নোরা ফাতেহি

Advertisement

বর্তমানে সাইফ আলি খান বলিউড দুনিয়ার একটা বড় নাম হয়ে উঠেছেন। শুধুমাত্র একটা দুটো নয় প্রচুর বলিউডের হিট সিনেমায় সাইফ আলী খানের অভিনয় নজর কেড়েছে। একাধিক সুপার হিট সিনেমার মাধ্যমে পুরো বলি দুনিয়াকে নিজের দিওয়ানা করে তুলেছিলেন সাইফ আলি খান। এখন শুধুমাত্র ভারত মায়ের সারাবিশ্বের সাইফ আলি খান অত্যন্ত জনপ্রিয় একজন অভিনেতা হিসেবে পরিচিতি পান। তার কাছে পয়সার কোন কমতি নেই। শুধুমাত্র অভিনয় নয়, তার বাবা ছিলেন বিরাট বড় জমিদার। তাই তাদের কাছে অগাধ সম্পত্তি রয়েছে। তবে সাইফ আলি খান বর্তমানে সোশ্যাল মিডিয়াতে বেশ চর্চার মধ্যে রয়েছেন তার ছেলের জন্য।

Advertisement

শোনা যাচ্ছে নাকি তার ছেলেকে ভালবাসেন বলিউডের অন্যতম একজন তারকা নোরা ফাতেহি। আরবের এই কন্যা কয়েকদিনের মধ্যেই কিন্তু বলিউডে নিজের একটা আলাদা জায়গা তৈরি করে ফেলেছেন। অনেকেই তার নাচের প্রতিভার জন্য তাকে বেশ পছন্দ করে থাকেন। একাধিক সিনেমা এবং মিউজিক ভিডিওতে তার অভিনয় আমরা দেখেছি। অভিনয় দক্ষতার দিক থেকে নোরা ফাতেহি বেশ ভালোই। কিন্তু নোরা ফাতেহি কেন সাইফ আলী খানের ছেলেকে পছন্দ করলেন, চলুন জানা যাক বিস্তারিত ভাবে।

Advertisement

নোরা ফাতেহি আজকের দিনে অত্যন্ত জনপ্রিয় একজন অভিনেত্রী। শুধুমাত্র ভারত না সারা বিশ্ব তাকে চেনে তার নাচের প্রতিভার জন্য। নিজের নাচের দক্ষতার মাধ্যমে বলিউডে নিজের জায়গা তৈরি করে ফেলেছেন নোরা ফাতেহি। তবে এই মুহূর্তে তিনি তার ভালোবাসার জন্য সোশ্যাল মিডিয়াতে চর্চায় রয়েছেন। সোশ্যাল মিডিয়াতে নিজের বয়ানে নোরা ফাতেহি সরাসরি জানিয়ে দিয়েছেন, তিনি কিন্তু সাইফ আলী খানের ছেলেকে অত্যন্ত পছন্দ করেন। তিনি নাকি সাইফ আলী খানের ছেলেকে বিয়ে করতে চান বলেও জানিয়েছেন। কিন্তু তিনি তাকে এত কেন পছন্দ করেন জানেন?

নোরা ফাতেহি বর্তমানে বলিউডের একজন নামী অভিনেত্রী হয়ে উঠেছেন এবং বর্তমানে তিনি নিজের প্রেম কাহিনীর জন্য অত্যন্ত চর্চার মধ্যে রয়েছেন। তবে সাইফ আলী খানের যে ছেলেকে তিনি পছন্দ করেন তিনি হলেন তৈমুর আলি খান। অবাক হওয়ার মতো কিছু নেই, তৈমুর আলী খানকে এখন সবাই বেশ ভালোবাসেন। ঠিক সে রকম ভাবেই নোরা ফাতেহি তাকে বেশ পছন্দ করেন এবং তার সাথে বিয়ে করতে চান। তবে, জানা গিয়েছে এই কথাগুলি তিনি হাসির ছলে বলেছেন।

Related Articles

Back to top button