×
বিনোদনবাংলা সিরিয়াল

রুক্মিণীকে ছেড়ে পর্দার পিলুর সাথেই জমিয়ে রোমান্স দেবের, ভাইরাল ভিডিও

Advertisement

কয়েকদিন আগেই বাঙালির নববর্ষ ছিল। বাংলার নতুন বছর শুরু হওয়ার সাথে সাথেই রুক্মিণী মৈত্রকে ভুলে গেলেন সুপারস্টার দেব। দীর্ঘদিনের প্রেমিকাকে ভুলে জি বাংলার ধারাবাহিক ‘পিলু’র অভিনেত্রী মেঘা দাঁয়ের সাথেই রোমান্সে মেতে উঠলেন অভিনেতা। বাংলার নতুন বছর শুরু হতে না হতেই গঙ্গাবক্ষে লঞ্চের মধ্যেই রোমান্সে মেতে উঠেছিলেন তারা। সম্প্রতি সেই ভিডিওই ভাইরাল সোশ্যাল মিডিয়ার পাতায়।

Advertisement

নববর্ষ উপলক্ষে সমস্ত চ্যানেলের তরফ থেকেই আয়োজন করা হয়েছিল অনুষ্ঠান। সেই অনুষ্ঠান ইতিমধ্যেই সম্প্রচারিত হয়েছে টেলিভিশনের পর্দায়। টেলিভিশনের দর্শকরাও সারাবছর অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন এই সমস্ত অনুষ্ঠানগুলির জন্য। এই সমস্ত অনুষ্ঠানে নিজেদের প্রিয় টেলিতারকাদের নতুন রূপে খুঁজে পান দর্শকরা। সম্প্রতি একটি ভিডিও নিয়ে বেশ হৈচৈ চলছে নেটিজেনদের মাঝে। দেব অভিনীত ছবি অন্যতম জনপ্রিয় গান ‘কি করে তোকে বলবো’র সাথে রোমান্টিক নাচ করতে দেখা গিয়েছে পর্দার পিলুকে।

Advertisement

এবছরের নববর্ষের অনুষ্ঠান একটু অন্যরকমভাবে আয়োজন করতে চেয়েছিলেন চ্যানেল কর্তৃপক্ষ। তারা এবছর জি বাংলার সমস্ত কলাকুশলীদের পাশাপাশি টলিউডের একাধিক অভিনেতাদের সাথে নিয়ে আয়োজন করেছিলেন এই অনুষ্ঠান। গঙ্গাবক্ষে লঞ্চের উপরই আয়োজিত হয়েছিল এটি। জি বাংলা ধারাবাহিকের তারকাদের পাশাপাশি উপস্থিত ছিলেন দেব, পরান বন্দ্যোপাধ্যায়ের মতো বড় বড় তারকারা। আর এই অনুষ্ঠানে ধারাবাহিকের একাধিক অভিনেত্রীরা নাচ করেছেন দেবের সাথে।

দেবকে সামনে পেয়ে কেউই সুযোগ ছাড়তে রাজি ছিলেন না। উর্মির পাশাপাশি দেবের সাথে নাচতে দেখা গিয়েছে পিলুকেও। পিলু ধারাবাহিক দিয়েই মেঘার ডেবিউ ঘটেছে অভিনয় জগতে। অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি একজন ভালো নৃত্যশিল্পী, তা জানতে বাকি নেই কারোরই। ‘ডান্স বাংলা ডান্স’এর মঞ্চ থেকেই উঠে এসেছেন তিনি। এদিন দেবের সাথে তাল মিলিয়ে রীতিমতো রোমান্টিক ডান্স পারফরম্যান্স উপহার দিলেন নিজের দর্শকদের। সেই নাচের ভিডিও নিজেই নিজের ইনস্টাগ্রামের পাতায় শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী, যা দেখে এই মুহূর্তে রীতিমতো প্রশংসায় ভরাচ্ছেন সকলেই। রইল ভিডিও।

Related Articles

Back to top button