×
ভাইরাল & ভিডিও

বৃষ্টিতে ভিজে মধ্যরাতে আম্রপালি নিরাহুয়াকে বলেছিল ‘তানি ছু লা”, শুনে লজ্জায় লাল অভিনেতা

আম্রপালি ও নিরাহুয়ার রোমান্টিক ডান্স দেখে রাতের ঘুম উড়েছে অনেক নেটিজেনের

Advertisement

বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। যারা মোটামুটি ভোজপুরি সিনেমার সাথে পরিচিত তারা সকলেই ভোজপুরি সিনেমার কুইন আম্রপালি দুবের নাম শুনেছেন। সম্প্রতি দীনেশ লাল যাদবের সাথে একটি রোমান্টিক গানের ভিডিও শুট করে ইউটিউবে জনপ্রিয় হয়েছেন তিনি।

Advertisement

দীনেশ লাল যাদবের সাথে ভোজপুরি অভিনেত্রী আম্রপালি দুবে একটি সিনেমার শুটিংয়ে কাজ করছিলেন। সিনেমার নাম বেটা। ওই সিনেমাতে একটি আইটেম সং রয়েছে যা ব্যাপক হিট করেছে। গানটির নাম তানি ছু লা। এই গানে বৃষ্টিস্নাত অবস্থায় আম্রপালিকে বোল্ড অবতারে দেখা গিয়েছে। তাঁর ভরা যৌবন দেখে পাগল হয়ে গিয়েছেন অনেকেই। গানের তালে অভিনেত্রীর শরীরী ভাঁজের খেলায় বোল্ড আউট হয়েছেন ভোজপুরি কুইনের পুরুষ অনুরাগীরা। গোটা গানে যে বেশ হট লেগেছে আম্রপালিকে, তা আর বলার অপেক্ষা রাখে না।

বলা যেতে পারে এটি এখনও অব্দি নিরাহুয়া এবং আম্রপালি দুবের মধ্যে সবচেয়ে হট এবং রোমান্টিক গান। ভিডিওতে আম্রপালি দুবেকে বৃষ্টিস্নাত অবস্থায় একটি বেগুনি রঙের শাড়িতে দেখা গিয়েছে এবং অন্যদিকে নিরাহুয়া একটি হলুদ শার্ট প্যান্ট পড়েছিলেন। এই লাস্যময়ী মিউজিক ভিডিও চোখের পলকে সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে যায়। অভিনেত্রীর কিলার এক্সপ্রেশনে ঘায়েল হন নায়কসহ আপামর নেটজনতা।

Advertisement

Related Articles

Back to top button