×
টেক বার্তা

সপ্তাহের শেষে ফেরত পাবেন অবশিষ্ট ডেটা, অবাক করা প্ল্যান নিয়ে হাজির VI

VI এর নতুন প্ল্যানে ডেটা হবে রোল আউট, জেনে নিন বিস্তারে

Advertisement

Vodafone-Idea (Vi) তরফে আজ অবধি সবচেয়ে আকর্ষণীয় অফার ‘উইকেন্ড ডেটা রোলওভারের’ অফারটি আরও একটি এক্সটেনশন পেয়েছে। অফারটি প্রথম ১৯ অক্টোবর, ২০২০ সালে কার্যকর হয়েছিল। প্রাথমিকভাবে, অপারেটররা অফারটি জানুয়ারী 17, 2021 পর্যন্ত চালু করেছিল। তবে পরে অফারের এক্সটেনশন হয় 17 এপ্রিল পর্যন্ত। তবে 17 এপ্রিল চলে গেলেও অফারটি কিন্তু থেকেই গিয়েছে। আনুষ্ঠানিকভাবে উল্লেখ না করেই ব্যবহারকারীদের জন্য অফারটি বাড়িয়েছে Vi সংস্থা। এমনকি কোম্পানির ওয়েবসাইটেও এগোনো পর্যন্ত ওই অফারের সময়সীমা 17 এপ্রিল পর্যন্ত‌ই রয়েছে।

Advertisement

কি এই উইকেন্ড ডেটা রোল‌ওভার?

সোম থেকে শুক্র অবদি এই পাঁচদিনের বেঁচে যাওয়া অবশিষ্ট ডেটা জমে থাকবে।এবং এই অবশিষ্টাংশ ডেটা আপনি অ্যাক্সেস করতে পারবেন শনি-রবি এই ছুটির দিনগুলিতে। উদাহরণস্বরূপ, যদি ব্যবহারকারী কোনও নির্দিষ্ট সপ্তাহের দিনে কেবল তার 2 গিগাবাইট ন্যায্য-ব্যবহার-নীতি (FUP) ডেটা ব্যবহার করে তবে সে উইকএন্ডে অবশিষ্ট 1 জিবি ডেটা ব্যবহার করতে সক্ষম হবে। সপ্তাহের দিনগুলি থেকে সমস্ত অব্যবহৃত ডেটা ব্যবহারকারীর জন্য বান্ডিল হয়ে থাকে, যা তারা উইকএন্ডে একবারে সমস্ত ব্যবহার করতে পারে।

সংস্থাটি “শর্তাদি এবং শর্তাবলীতে” উল্লেখ করেছে যে অফারটি যে কোনও সময় ইচ্ছা তা প্রত্যাহার করার অধিকার রয়েছে। যেহেতু ভোডাফোন আইডিয়া অফারের শেষের জন্য কোনও নির্দিষ্ট তারিখ ঘোষণা করে নি, তাই আমরা আপাতত এটি অনির্দিষ্টকালের জন্য ধরে নিতে পারি। তবে, সংস্থাটি যে কোনো সময় অফার প্রত্যাহার বা সংশোধন করতে পারে।

Advertisement

Related Articles

Back to top button