×
বাংলা সিরিয়ালবিনোদন

লকডাউনে বন্ধ শুটিং, যেসব সিরিয়ালের TRP রেটিং একদম তলানিতে নেমেছে

Advertisement

করোনা আর লকডাউনে স্টুডিও পাড়াতে ধারাবাহিকের শ্যুটিং পুরোপুরি বন্ধ থাকলেও বাড়িতেই চলছে রমরমিয়ে শ্যুটিং। আর সিরিয়াল প্রেমী দর্শকও তা হা করে দেখছে। এই লকডাউনে বাঙালি মা কাকিমা নিজেদের প্রিয় সিরিয়ালের নতুন এপিসোড দেখতে পেয়ে বেশ আনন্দিত। বছরের ২১ তম সপ্তাহেও বাংলা টেলিভিশনের সম্প্রচারিত ধারাবাহিকগুলোর মধ্যে ১১ তম সপ্তাহেও এক নম্বর স্থান ধরে রাখল মিঠাই। মিঠাই ও উচ্ছেবাবুর প্রাপ্ত নম্বর ১০.৮।

Advertisement

১০.৮ অনেকটা কমে ৮.৩ পেয়ে টিআরপি তালিকার দ্বিতীয় স্থানে জি বাংলার দুই ধারাবাহিক কৃষ্ণকলি এবং অপরাজিতা অপু। শ্যামা নিজের হারানো ছেলেকে খুঁজছে। অন্যদিকে অপু আর দীপু মেধার বয়ফ্রেন্ডকে শাস্তি দিতে উঠে পড়ে লেগেছে। আর তাতেই টিআরপি দ্বিতীয় স্থানে জায়গা করে নিয়েছে।

তবে টিআরপির তালিকায় এই সপ্তাহে আরো এক চমক আছে। বেশ কয়েক সপ্তাহ ধরে খড়কুটো পিছিয়ে গিয়েছিল। গত সপ্তাহে পঞ্চম স্থানে জায়গা পেয়েছিল। এই সপ্তাহে রানী রাসমণি, যমুনা ঢাকী কে পেছনে ফেলে তৃতীয় স্থানে জায়গা করে নিয়েছে স্টার জলসার সকলের প্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’ ধারাবাহিকের গুণগুণ আর সৌজন্য। আদিল কে মুখার্জি পরিবার জেনে গেলেও গুণগুণ ড্যাডির সাথে চলে যায়। এরপর কি হবে? তাতেই এই ধারাবাহিক টিআরপিতে তৃতীয় স্থান দখল করলো। খড়কুটোর প্রাপ্ত নম্বর ৭.৯

Advertisement

৭.৮ পেয়ে চতুর্থ স্থানে করুণাময়ী রানী রাসমণির রানী মা। ৭.৭ তে পঞ্চম স্থানে রয়েছে যমুনা ঢাকির যমুনা। এবারে ষষ্ঠ স্থানে এগিয়ে গেল এবার ৭.৫ পেয়ে ষষ্ঠ স্থানে স্টার জলসার মহাপীঠ তারাপীঠ। বামাক্ষ্যাপার প্রাপ্ত নম্বর ৭.৫। কিছুটা এগিয়ে ৭.১ পেয়ে সপ্তম স্থানে স্টার জলসার গঙ্গারাম। আগের সপ্তাহের মতই ৬.৮ পেয়ে অষ্টম স্থানে শ্রীময়ী। তবে এবার নবমস্থানে রয়েছে স্টার জলসা দুই ধারাবাহিক। ৬.২ পেয়ে নবম স্থানে খেলাঘর এবং দেশের মাটি। বেশ খানিকটা পিছিয়ে ৫.৫ পেয়ে দশম স্থানে রয়েছে স্টার জলসার গ্রামের রানী বীণাপাণি।

একনজরে টিআরপির তালিকা দেখুন একনজরে।

মিঠাই- ১০.৮

অপরাজিতা অপু- ৮.৩

কৃষ্ণকলি-৮.৩ 

খড়কুটো- ৭.৯

করুণময়ী রাণী রাসমণি- ৭.৮

যমুনা ঢাকি- ৭.৭

মহাপীঠ তারাপীঠ- ৭.৫

গঙ্গারাম- ৭.১

শ্রীময়ী- ৬.৮  

দেশের মাটি- ৬.২

খেলাঘর- ৬.২

গ্রামের রানি বীণাপণি- ৫.৫

Related Articles

Back to top button