×
বলিউডবিনোদন

প্রথম সন্তানের মা হলেন গায়িকা নীতি মোহন! গোটা পরিবারে খুশির মেজাজ

Advertisement

করোনার দ্বিতীয় ঢেউতে খারাপ খবরের মাঝে কিছু ভালো খবর ও থাকে। বলিউডে ফের খুশির মেজাজ। সুরেলাকন্ঠী শ্রেয়া ঘোষালের পর জনপ্রিয় গায়িকা নীতি মোহন প্রথম বার মা হলেন। ২রা জুন বুধবার নীতি একটি পুত্রসন্তানের জন্ম দিয়েছেন।

Advertisement

নীতি ও তাঁর স্বামী, অভিনেতা নীহার পাণ্ডের কোল আলো করে এসেছে তাঁদের প্রথম সন্তান। মোহন আর পান্ডে পরিবারে এখন খুশির মেজাজ। নতুন পাপ্পা নীহার নিজের ইনস্টাগ্রামে প্রথম ছেলের আগমন বার্তার সুখবর জানান। নীতির সঙ্গে একটি আলো-ছায়া মাখা আদুরে ছবি সাথে বেবি বাম্পের ছবি শেয়ার করেন। সাথে লেখেন এক দীর্ঘ আদুরে বার্তা। তিনি লেখেন, ‘তাঁর সুন্দরী স্ত্রী আজ তাঁকে একটা সুযোগ দিয়েছে তাঁদের ছেলেকে সেই সবকিছু শেখানোর যা তাঁর বাবা তাঁকে শিখেয়েছেন। প্রতিদিন নীহারের জীবন আরও বেশি করে ভালোবাসায় ভরে দিচ্ছে স্ত্রী নীতি। নীতি এবং সদ্যজাত দুজনেই একদম সুস্থ আছে। আজ মুম্বইয়ের এই মেঘলা দিনে দুজনে একসাথে সান-রাইজ দেখলাম’। 

Advertisement

এখানে শেষ নয়, বৃহস্পতিবার সকালে নীতি নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে নিহারের সেই ছবি শেয়ার করে নিয়ে নীতি মোহন লেখেন, ‘আমাদের পরিবার, নীহার এবং আমি প্রচণ্ড খুশি গতকাল আমাদের পুত্র সন্তানকে স্বাগত জানাতে পেরে। এই একরত্তিকে নিজের কোলে নেওয়ার মধ্য একটা অদ্ভূত অনুভূতি রয়েছে! এখনও সেটা বুঝে উঠবার চেষ্টা চালাচ্ছি। আমরা দারুণ খুশি’। সকলকে অসংখ্য ধন্যবাদ আপনাদের শুভকামনা ও ভালোবাসার জন্য’।তবে নীহার আর নীতি কেউই সদ্যজাত’র ছবি প্রকাশ্যে আসেনি। তবে এই সুখবর পাওয়ার পর সকলের নীতি, নিহার আর সদ্যজাতকে ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

নীতি মোহন। খুব স্বল্প সময়ে নিজের কন্ঠস্বরে বলিউড সিনে ইন্ড্রাস্টি মাতিয়ে রেখেছেন। ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবির গান ‘ইশকওয়ালা লাভ’, ‘জব তক হ্যায় জান’ ছবির ‘জিয়া রে’ গান যা এখনকার প্রজন্মের কাছে বেশ হিট গানের মধ্যে এই গানগুলি। গানের কেরিয়ারের মধ্যে গোয়াতে ২০১৯ সালের ১৫ ফেব্রুয়ারী ভালোবেসে সাত পাকে বাঁধা পড়েন নীতি এবং অভিনেতা নিহার।

উল্লেখ্য, দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিন নিজেদের জীবনের সর্বাধিক আনন্দের খবর শেয়ার করলেন এই দম্পতি। মা বাবা হওয়ার সুখবর দেন বলিউডের এই জনপ্রিয় গায়িকা। বিবাহ-বার্ষিকীর দিন নীতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে স্বামী তথা অভিনেতা নিহার পান্ডেকে সঙ্গে নিয়ে ছবি পোস্ট করেন নীতি। দ্বিতীয় বিবাহ বার্ষিকীর দিন নিজের বেবি বাম্পের সাথে সবাইকে জানিয়ে দেন বাবা মা হওয়ার সুখবর।

Related Articles

Back to top button