×
ক্রিকেটখেলা

শচীন টেন্ডুলকারের মেয়ে সারা তেন্ডুলকরের প্রেমে পড়লেন এই বিদেশি ক্রিকেটার, দেখুন ছবি

এই ঘটনাটি ঘটেছে মুম্বাই ইন্ডিয়ান্স এবং লখনও সুপার জায়েন্টসের ম্যাচের সময়

Advertisement

এই মুহূর্তে ভারতের সবথেকে বড় ক্রিকেটারদের মধ্যে একজন হলেন শচীন তেন্ডুলকর। তার ব্যাটিং কে পছন্দ করেন না, এরকম মানুষ কোনদিন খুঁজেই পাওয়া যাবে না। তিনি ভারতের সবথেকে ভালো ব্যাটসম্যান হিসেবে বহুদিন ধরে চিহ্নিত। একটা সময় এমন ছিল যখন শচীন তেন্ডুলকর এর থেকে ভালো খেলোয়ার পুরো বিশ্বে ছিল না। সেই সময় শুধুমাত্র সচিন তেন্ডুলকরের চর্চা চলত সারাবিশ্বে। এই মুহূর্তে শচীন টেন্ডুলকারের কাছে কোন জিনিসের কমতি নেই। তিনি প্রচুর সম্পত্তির মালিক। তার কন্যা সারা তেন্দুলকার কিন্তু একই ভাবে জনপ্রিয় সারা বিশ্বে। সম্প্রতি তাকে নিয়ে কিছু কথা সামনে এসেছে যা ক্রিকেট বিশ্বকে আবারো আনন্দিত করে তুলেছে।

Advertisement

জানা যাচ্ছে, বিদেশের একজন নামজাদা ক্রিকেটার সারা তেন্ডুলকরকে নিজের মন দিয়ে বসেছেন এবং তাকে নিয়েই এখন সব জায়গায় চর্চা চলছে। আপনারা সকলেই জানেন, সারা তেন্দুলকার সব সময় তার বাবার দল মুম্বাই ইন্ডিয়ান্সকে সমর্থন করেন এবং তাদের সমর্থনে অনেক সময় মাঠে খেলা দেখতে যান। এমনকি তার ভাই অর্জুন টেন্ডুলকার এই দলের সদস্য। তার মধ্যেই একটি নতুন খবর সামনে এসেছে, যেখানে জানা যাচ্ছে একজন বিদেশি ক্রিকেটার সারা তেন্ডুলকর এর প্রেমে পড়েছেন।

Advertisement

এই ক্রিকেটারের নাম দেওয়াল্ড ব্রেভিস। এই ক্রিকেটার দক্ষিণ আফ্রিকার একজন অত্যন্ত নামজাদা ক্রিকেটার এবং এই মুহূর্তে তাকে নিয়ে সারা বিশ্বে চর্চা চলছে। তিনি আইপিএলে শচীন টেন্ডুলকারের দল মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলে থাকেন। তার প্রথম ম্যাচে তার পারফরম্যান্স দেখে সকলেই একেবারে মুগ্ধ হয়ে গিয়েছিলেন। মুম্বাই ইন্ডিয়ান্স শেষ পর্যন্ত ম্যাচ না জিততে পারলেও ব্রেভিস দুর্দান্ত ব্যাটিং এর মাধ্যমে সকলকে মুগ্ধ করে তুলেছেন।

সম্প্রতি আরভিসিজে মিডিয়া থেকে শেয়ার করা একটি পোস্টে এই বিষয়টি আমাদের সকলের নজরে এসেছে। অন্যদিকে আবার শোনা যায় ভারতের তারকা ক্রিকেটার শুভমান গিলের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন সারা তেন্দুলকার। তাহলে কি ব্রেভিসের অনুভূতি কি শুধুমাত্র ক্রাশেই সীমিত থাকবে? নাকি ডুবে ডুবে জল খাবেন এনারা দুজনেও ?

Related Articles

Back to top button