ভাইরাল & ভিডিও

বাথটবে তারকার সাথে হট রোমান্টিক গানে মত্ত ভোজপুরি অভিনেত্রী সুভী শর্মা, মুহূর্তে ভিডিও ভাইরাল

ভিডিওটি প্রায় ৯ মিলিয়ন মানুষ দেখেছেন

×
Advertisement

বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। এই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে একাধিক অভিনেত্রী তাঁদের দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে রাতের ঘুম কেড়ে নেয় নেটিজেনদের। তাঁদের কিলার এক্সপ্রেশনের ফ্যান লক্ষ লক্ষ মানুষ।

Advertisement

ভোজপুরি অভিনেত্রীদের মধ্যে বেশ জনপ্রিয় হলেন সুভী শর্মা। তিনি সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন। মাঝে মাঝেই তিনি বিভিন্ন ছবি পোস্ট করে নেটদুনিয়ায় ভাইরাল হয়ে যান। আর হবে নাই বা কেন। তাঁর লাস্যময়ী এক্সপ্রেশনে কাবু হয়ে যান লাখ লাখ নেটবাসী। সম্প্রতি ইউটিউবে তার একটি রোমান্টিক মিউজিক ভিডিও রিলিজ করেছে যা চোখের পলকে ব্যাপক ভাইরাল হয়ে গেছে। এই মিউজিক ভিডিওতে সুভী শর্মার সাথে স্ক্রিন ভাগ করে নিয়েছেন খেসারী লাল যাদব।

মিউজিক ভিডিওটির নাম, “লে লা হোঠলালি কে স্বাদ”। ভিডিওতে খেসারী লাল যাদব ও সুভী শর্মা বাথটবে বসে রোমান্স করেছেন। কম পোশাকে অভিনেত্রীকে দেখে চক্ষু চড়কগাছ হয়েছে নেটিজেনদের। গানের তালে তালে অভিনেত্রীর কিলার এক্সপ্রেশন এবং শরীরী ভাঁজের ফাঁদে পিছলে পরেছেন লাখ লাখ পুরুষ অনুরাগী। জানিয়ে রাখা ভাল, এই মিউজিক ভিডিওটি “ছাপরা এক্সপ্রেস” সিনেমার। গানটি গেয়েছেন খেসারী লাল যাদব ও ইন্দু সোনালী।

Advertisement

ভোজপুরি মিউজিক ভিডিওটি ইউটিউবে এখন সুপার ভাইরাল। আপনি শুনলে অবাক হবেন যে ইতিমধ্যেই এই ভিডিওটি প্রায় ৯ মিলিয়ন মানুষ দেখেছেন। ভিডিওটিতে লাইক দিয়েছেন প্রায় ২৭ হাজারের বেশি মানুষ। এছাড়া অনেকেই কমেন্ট করে অভিনেত্রীর সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। আপনি যদি ভিডিওটি এখনো না দেখে থাকেন, তাহলে অবশ্যই দেখে নিন।

Related Articles

Back to top button