×
ভাইরাল & ভিডিও

VIDEO: দরজা বন্ধ করে ভোজপুরি গানে উদ্দাম নাচ সুন্দরী বৌদির, ইন্টারনেটে ভাইরাল ভিডিও

Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। ফলও পাচ্ছেন হাতেনাতে। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে! তাহলে তাতে তিনি সফল হন। সেকথা আলাদাভাবে বলার প্রয়োজন নেই।

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় একটি ভোজপুরি গানের ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে এক মাঝবয়সী মহিলাকে গাঢ় সবুজ রঙের শাড়িতে দেখা গিয়েছে। নিজের ঘরের মধ্যেই বাদ্যযন্ত্রের তালে জনপ্রিয় ভোজপুরি গান ‘লালে লাল হোতাবা সে’ গাইতে গাইতেই নাচ্ছিলেন তিনি। দেখে মনে হয়েছে তিনি যথেষ্ট দক্ষ এই বিষয়ে। সম্ভবত এদিক-ওদিক অনুষ্ঠানও করে থাকেন তিনি। তবে সঠিক কোনো তথ্য পাওয়া যায়নি। ভিডিওতে যে মাঝবয়সী মহিলাকে দেখা গিয়েছে তার নামও জানা সম্ভব হয়নি।

Advertisement

‘বাবা আর মিউজিক’ নামক ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি ৫ মাস আগে শেয়ার করে নেওয়া হয়েছিল। এই মুহূর্তে ৬৫ হাজারের বেশি মানুষ দেখে ফেলেছেন এই ভিডিওটি। ভিডিওটি দেখে রীতিমতো উপভোগ করেছেন একাধিক নেটনাগরিক। অনেকে প্রশংসাও করেছেন তার। তিনি যে যথেষ্ট ভালো গান গান, তা ভিডিওতে তার গলা শুনেই বোঝা গিয়েছে। ৫ মাস আগে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার হলেও, বর্তমানে এই ভিডিওটি রীতিমতো চর্চিত হয়েছে নেটনাগরিকদের একাংশের মাঝে।

Related Articles

Back to top button