×
বিনোদনবলিউড

পেছন থেকে সম্পূর্ণ খোলা পোশাক পরে এমন পোজ দিলেন মালাইকা আরোরা, কটাক্ষের শিকার অভিনেত্রী

Advertisement

মালাইকা আরোরা বলিউডের অন্যতম অভিনেত্রী যিনি কোনো না কোনো কারণে মিডিয়ার আলোতে থাকেন। তাকে নিয়ে চর্চা চলতে থাকে প্রায়ই। কখনো তার পোশাক নিয়ে, আবার কখনো তার থেকে বয়সে ছোট প্রেমিক অর্জুন কাপুরের সাথে তার সম্পর্ক নিয়ে মিডিয়ায় চর্চা চলে প্রতিনিয়ত। অনেকক্ষেত্রে বিভিন্ন কারণে নেটিজেনদের মাঝে কটাক্ষের শিকারও হতে হয় অভিনেত্রীকে, তবে সেই সমস্ত বিষয়কে কোনদিনই বিশেষ পাত্তা দিতে নারাজ তিনি। এবারেও অন্যথা হলো না তার।

Advertisement

Advertisement

সম্প্রতি মালাইকা আরোরা আবারো নতুন সাজে ধরা দিয়েছেন সোশ্যাল মিডিয়ার পাতায়। অভিনেত্রীকে ব্যাকলেস, ডিপনেক, নস্যি রঙের চকচকে পোশাকে দেখা গিয়েছে। খোলা চুলে, নুড মেকাপে ছিলেন অভিনেত্রী। তার টোনড্ বডির অধিকাংশই ছিল উন্মুক্ত। নিজের সাজ পূরণ করার জন্য মানানসই অলংকারে সেজে উঠেছিলেন অভিনেত্রী। সম্প্রতি নিজের এই লুকের বেশ কিছু ছবি অভিনেত্রী নিজেই শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ার পাতায়। আর তারপর থেকেই একাধিক নেটজনতার মাঝে কটাক্ষের শিকার হতে হয়েছে অভিনেত্রীকে।

কেউ কেউ সরাসরি তার এই ছবি দেখে তাকে প্রশ্ন করেছেন, তিনি কোন দর্জির কাছ থেকে নিজের পোশাক বানান? এই কথা যে তাকে রীতিমত কটাক্ষের তীরে বিদ্ধ করার জন্যই বলা হয়েছে তা স্পষ্ট। ভাইরাল হওয়া ছবিগুলির কমেন্টবক্সে চোখ রাখলেই এমন আরো অনেক মন্তব্য চোখে পড়বে। তবে এই সমস্ত ঘটনা অভিনেত্রীর কাছে নতুন কিছু নয়। প্রায়ই এই ধরনের ঘটনার সম্মুখীন হয়ে থাকেন তিনি। তবে অভিনেত্রীর ভক্তরা সবসময়ের মতোই নিজেদের প্রিয় অভিনেত্রীকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। মালাইকা আরোরা সোশ্যাল মিডিয়ার অন্যতম স্টাইল স্টেটমেন্টও বটে। তিনি সর্বদা স্টাইলিশ লুকেই দেখা দেন। তিনি খুব ভালোভাবেই জানেন কিভাবে নিজেকে চর্চার আলোয় ধরে রাখতে হয়। সম্প্রতি তার প্রমাণ মিলল আবারো।

Related Articles

Back to top button