Sofia Ansari: সুনিধি চৌহানের গানেই বিকিনি লুকে নেটমহলের তাপমাত্রা বাড়ালেন সোফিয়া, রইল ঝলক

Advertisement

Advertisement

সোফিয়া আনসারি সোশ্যাল মিডিয়ার পাতায় বেশ জনপ্রিয় নেটনাগরিকদের মাঝে। তিনি নিজেকে সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার হিসেবেই ব্যক্ত করেছেন। পাশাপাশি তার সোশ্যাল মিডিয়ার বিশ্লেষণ অনুযায়ী, তিনি একাধারে মডেল এবং অভিনেত্রী। নেটদুনিয়ায় তার অনুরাগীর সংখ্যা রীতিমতো চোখে পরার মতো। তিনি প্রায়ই নিজের ছবি কিংবা ভিডিওর সূত্র ধরে চর্চায় থাকেন। বেশিরভাগ সময়ই বোল্ড লুকে দেখা মেলে সোফিয়ার। সম্প্রতি নিজের একটি নাচের ভিডিওর সূত্র ধরেই চর্চায় সোফিয়া।

Advertisement

সম্প্রতি সোফিয়া আনসারি নিজের একটি ইনস্টারিল ভিডিও শেয়ার করেছেন নেটদুনিয়ায়। যেখানে তাকে বলিউডের অন্যতম জনপ্রিয় হিট গান ‘তু জারুরী’র তালেই চূড়ান্ত উষ্ণতা ছড়াতে দেখা গিয়েছে। ঝলকটি খুব সম্ভবত নিজের ঘরেই বানিয়েছিলেন তিনি। এদিন সাদা বিকিনিতেই ক্যামেরার সামনে হাজির হয়েছিলেন অভিনেত্রী। সাম্প্রতিক এই ঝলকে তার হাবে ভাবে ছিল আবেদনের স্পষ্ট ছাপ। উল্লেখ্য, খোলা চুলে হালকা লিপস্টিকে এদিন হালকা মানানসই নুড মেকাপও নিয়েছিলেন তিনি। আর তার এই ঝলক যে ঘুম উড়িয়েছে তার অগণিত ভক্তদের, সেকথা আর আলাদাভাবে উল্লেখ করার প্রয়োজন নেই। ভাইরাল হওয়া ঝলকের কমেন্টবক্সেই তার একাধিক ঝলক বর্তমান।

Advertisement

এই মুহূর্তে সোফিয়ার এই সাম্প্রতিক রিল ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে তার অনুরাগীদের অধিকাংশের মাঝে। মিডিয়ার পাতায় তার অনুরাগীর সংখ্যাও ১০ মিলিয়নের কাছাকাছি। তারা রীতিমতো অপেক্ষায় থাকেন সোফিয়ার এক ঝলক দেখার জন্য। এই মুহূর্তে সুনিধি চৌহানের গানে নিজের এই সাহসী রিল ভিডিও বানিয়েই নেটনাগরিকদের মাঝে চর্চার আলোয় উঠে এসেছেন সোফিয়া আনসারি।

Advertisement