বিনোদনবলিউড

Web Series: টানটান উত্তেজনা এই ওয়েব সিরিজে, বাচ্চাদের সামনে না দেখার পরামর্শ

আজকের সংক্ষিপ্ত নিবন্ধে আমরা আপনাদের জন্য বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত ওয়েব সিরিজটির গল্প নিয়ে এসেছি।

Advertisement
Advertisement

ডিজিটাল প্লাটফর্মে ওয়েব সিরিজ মানেই বেড সিনে পরিপূর্ণ দৃশ্য। বিগত কয়েক বছরে বলিউডের ধারাবাহিক বিনোদন থেকে মুক্তি পেতে বর্তমানে দেশের বেশিরভাগ মানুষ ওয়েব সিরিজের রসালো রোমান্সে ভেসে যেতে বেশি পছন্দ করছেন। আর সেই ওয়েব সিরিজ যদি হয় ইরোটিক, তবে তো আর কোন কথাই নেই। আজকের দিনে ঘাম ঝরানো দৃশ্যে পরিপূর্ণ ওয়েব সিরিজ মানেই সুপারহিট। যদিও কয়েক বছর আগে বিষয়টি ছিল সম্পূর্ণ ভিন্ন। হাতেগোনা কয়েকটি ডিজিটাল প্লাটফর্ম থেকে রিলিজ করা হতো রোমান্টিক, থ্রিলার কিংবা রহস্য জাতীয় ওয়েব সিরিজ।

Advertisement
Advertisement

ঘাম ঝরাচ্ছে এই ওয়েব সিরিজ

করোনা মহামারির পরবর্তী সময়ে উল্লু, প্রাইম শর্ট, এমএক্স প্লেয়ার সহ নেটফ্লিক্সের মতো একাধিক ডিজিটাল প্লাটফর্ম থেকে প্রতিনিয়ত রিলিজ করা হয় যৌ*তায় পরিপূর্ণ ওয়েব সিরিজ। এ কথা জোর দিয়ে বলা যেতেই পারে, বর্তমানে যে ওয়েব সিরিজে যত বেশি যৌ*তা, সেই ওয়েব সিরিজের চাহিদা তত বেশি। তবে ওয়েব দুনিয়ায় একাধিক ওটিটি প্লাটফর্মের অস্তিত্ব থাকলেও সাহসিকতার দিক থেকে অন্যান্য প্ল্যাটফর্ম গুলিকে পেছনে ফেলেছে উল্লু অ্যাপ্লিকেশন। গত কয়েক বছরে এই অ্যাপ থেকে এমন একাধিক ঘাম ঝরানো ওয়েব সিরিজ রিলিজ করা হয়েছে, যেগুলি উপার্জনের দিক থেকে ছাড়িয়ে গেছে বলিউডের হাই বাজেট সিনেমাকেও।

Advertisement

ক্লাইম্যাক্সে পরিপূর্ণ এই সিরিজ

আজকের সংক্ষিপ্ত নিবন্ধে আমরা আপনাদের জন্য বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত ওয়েব সিরিজটির গল্প নিয়ে এসেছি। কিছুদিন আগে উল্লুতে রিলিজ করা হয়েছে “Angoori Part 2” নামের একটি ঘাম ঝরানো ওয়েব সিরিজ। থ্রিলার দৃশ্যের পাশাপাশি এই ওয়েব সিরিজে রয়েছে একের পর এক বেড সিন। অন্ধ গৃহবধূকে একা পেয়ে কিভাবে তার নরম শরীর নিয়ে পড়শীরা খেলায় মেতে ওঠেন তা দেখানো হয়েছে এই সিরিজে। তাছাড়া ক্লাইম্যাক্সে রয়েছে একাধিক মার্ডার করার দৃশ্য। ফলে ভুলেও এই ওয়েব সিরিজ পরিবারের সামনে বসে দেখবেন না। এই বেলা দেখে ফেলুন সাহসী এই ওয়েব সিরিজের ঘাম ঝরানো ট্রেলার-

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button