বিনোদনভোজপুরি

Bhojpuri Video: সুইমিং পুলে প্রিয়াঙ্কাকে পেয়ে নিয়ন্ত্রণ হারালেন পবন সিং, ভিডিও ভাইরাল ইন্টারনেট দুনিয়াতে

পবন সিংয়ের নতুন ভোজপুরি মিউজিক ভিডিওতে তাঁর সাথে স্ক্রিন ভাগ করে নিয়েছেন প্রিয়াঙ্কা পণ্ডিত

Advertisement
Advertisement

আজকাল বিনোদন দুনিয়ার শিরোনামে রয়েছে বিভিন্ন অনলাইন মাধ্যম। আর বিনামূল্যে ইন্টারনেট দুনিয়াতে যদি বিনোদনের কথা বলা হয় তাহলে প্রথমেই চলে আসে ইউটিউবের নাম। এই ইউটিউবে বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হয়ে থাকে। তবে যেই ভিডিও সবচেয়ে বেশি মানুষ দেখে তা হলো ভোজপুরি মিউজিক ভিডিও। বিশ্বাস না করলেও এটাই সত্যি। এমনকি বলিউডের যেকোনো মিউজিক ভিডিওকে মুহূর্তের মধ্যে টেক্কা দেয় এইসব ভোজপুরি মিউজিক ভিডিও। একপ্রকার বলা যেতে পারে আজকাল বলিউডকে টেক্কা দিচ্ছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি।

Advertisement
Advertisement

ভোজপুরি সুপারস্টার পবন সিং

এই ভোজপুরি ইন্ড্রাস্ট্রিতে অন্যতম জনপ্রিয় সুপারস্টার হলেন পবন সিং। একাধিক ভাইরাল মিউজিক ভিডিওতে কাজ করেছেন তিনি। তিনি সোশ্যাল মিডিয়াতে কিছু পোস্ট করলেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল তালিকায় নাম লেখায়। সম্প্রতি আবারো পবন সিং এর একটি মিউজিক ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে। এই ভোজপুরি মিউজিক ভিডিও ভুল করেও পরিবারের লোকেরা সামনে দেখবেন না।

Advertisement

পবন সিং ও প্রিয়াঙ্কা পণ্ডিতের ভাইরাল রোম্যান্স

পবন সিংয়ের নতুন ভোজপুরি মিউজিক ভিডিওতে তাঁর সাথে স্ক্রিন ভাগ করে নিয়েছেন প্রিয়াঙ্কা পণ্ডিত। পবন সিং ও প্রিয়াঙ্কা পন্ডিত অভিনীত ফিল্ম ‘লাগি নহি ছুট্টে রামা’-র গান ‘জান তোহরা সে পেয়ার ভইল বা’ গানটি বর্তমানে ব্যাপক জনপ্রিয় হচ্ছে। গানের শুরুতে নৈসর্গিক প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে খুনসুটিতে মেতে উঠতে দেখা যায় পবন ও প্রিয়াঙ্কাকে। একসময় নাচতে শুরু করেন তাঁরা। প্রিয়াঙ্কা পরেছেন নীল-সাদা কুর্তি ও লেগিংস এবং পবনের পরনে রয়েছে ভেস্ট ও ট্রাউজার। তাঁরা গানের শেষে সুইমিং পুলে নেমে সিক্ত অবস্থায় ব্যাপক রোম্যান্স করেন। এই ভিডিও এখন ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক জনপ্রিয় হচ্ছে।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button