বিনোদনভাইরাল & ভিডিও

Sapna Choudhary: বলিউড তারকাদের সামনে স্বপ্না চৌধুরীর অসাধারণ নাচ, মুগ্ধ হয়ে হাততালি দিলেন

স্বর্ণকেশী স্বপ্না চৌধুরী যেন এবার রাতের ঘুম উড়িয়ে দিলেন তরুণ প্রজন্মের চোখ থেকে।

Advertisement
Advertisement

ইন্টারনেটের সহজলভ্যতার কারণে বর্তমানে সোশ্যাল মিডিয়া মানেই ভাইরাল ভিডিওর ছড়াছড়ি। আজকের দিনে দাড়িয়ে প্রতিদিন একাধিক ভিডিও জনপ্রিয়তার শীর্ষ স্থান দখল করছে। বিশেষ করে সেই সমস্ত ভিডিও গুলোর তালিকায় জায়গা করে নিচ্ছে ভারতীয় যুবতীদের সাহসী ডান্স। ভোজপুরি, হরিয়ানভি ডান্সের পাশাপাশি বলিউডের জনপ্রিয় গান থেকে শুরু করে আঞ্চলিক গানে সাহসী পারফরমেন্স করে সংবাদ শিরোনামে উঠে আসছেন অনেক যুবতী। এক কথায়, সংবাদ শিরোনামে জায়গা পেতে সাহসের সর্বোচ্চ সীমানা অতিক্রম করছেন অনেকেই।

Advertisement
Advertisement

স্বপ্না চৌধুরীর জনপ্রিয়তা

আমরা আপনাদের বলি, বিগত বেশ কয়েক বছর ধরে নিজের গান এবং নাচের মাধ্যমে হরিয়ানার ডান্সিং কুইন স্বপ্না চৌধুরী কোটি কোটি মানুষের মনে জায়গা করে নিয়েছেন। মূলত, তার গান এবং সাহসী ডান্সের জন্য কোটি কোটি ভক্ত রয়েছে সারা ভারতে। হরিয়ানার নৃত্যশিল্পী ও গায়িকা স্বপ্না চৌধুরীর স্টেজ-শো দেখতে দূর-দূরান্ত থেকে মানুষ আসেন। যারা স্বপ্না চৌধুরীর পাগল করা নৃত্য উপভোগ করেন এবং উষ্ণতা অনুভব করেন। শুধু তাই নয়, স্বপ্না চৌধুরীর ডান্সের সাথে সঙ্গতি রেখে তার ভক্তরা ডান্স করেন।

Advertisement

স্বপ্না চৌধুরীর ভাইরাল এই ভিডিও

স্বর্ণকেশী স্বপ্না চৌধুরী যেন এবার রাতের ঘুম উড়িয়ে দিলেন তরুণ প্রজন্মের চোখ থেকে। খোলা মঞ্চে এমন সাহসিকতার পরিচয় দেখালেন, যা দেখে ইতিমধ্যে দিবা-স্বপ্ন দেখতে শুরু করেছেন অনেকেই। শরীরের প্রতিটা অঙ্গ নাচিয়ে কালো সালোয়ারে এবার স্টেজ কাঁপালেন স্বপ্না চৌধুরী। ভিডিওতে দেখা যাচ্ছে, বলিউডের তারকা অভিনেতা-অভিনেত্রীদের সামনে দেহের প্রতিটা অংশ কাটিয়ে ডান্স করছেন স্বপ্না চৌধুরী। আর স্বপ্না চৌধুরীর মনোমুগ্ধকর ডান্স হাততালি দিতে দেখা গেছে বলিউডের তারকা অভিনেতা জিতেন্দ্রকেও। ইউটিউবে শেয়ার করা স্বপ্না চৌধুরীর এই ভিডিওটি ইতিমধ্যে লক্ষাধিক ভিউজ অর্জন করেছে। দেখুন ডান্স তারকার সর্বশেষ ভিডিওটি-

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button