বিনোদন

Hot Deshi Bhabhi Dance: হট বৌদির উদ্দাম নাচ, ভিডিও পোস্ট হতেই লাখ লাখ ভিউজ

Advertisement

Advertisement

সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হয়ে থাকে একের পর এক নাচের ভিডিও। এই প্রতিবেদনে তেমনই একটি ভাইরাল নাচের ভিডিও তুলে ধরা হল। এক বৌদির নাচের ভিডিও। ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে, ছাদে ‘তেরা বালাম চাইল ছাবিলা…’ গানে নাচ করছেন এক বৌদি। মানুষ এই ভিডিওটি খুব পছন্দ করতে শুরু করেছেন। যারা এই ভিডিও যারা দেখছেন তারা অনেকেই এটি শেয়ার করছেন। বৌদির এই ভিডিওটি ইউটিউবে এখনও পর্যন্ত ১ লাখেরও বেশি মানুষ লাইক করেছেন। ভিডিওটি ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে, সার্চ করলেই পেয়ে যাবেন।

Advertisement

ভিডিওতে দেখা যায়, হরিয়ানভি গানে ডিজেতে নাচ করছেন এক বৌদি। তার নাচের ভঙ্গি অসাধারণ। হলুদ শাড়ি পরে বৌদি দারুণ কায়দায় নিজের প্রতিভা প্রদর্শন করেছেন। যার ফলে ভিডিওটি মানুষ খুব পছন্দ করতে শুরু করেছেন। বৌদি ‘তেরা বালাম চাইল ছাবিলা…’ গানে চোখে পড়ার মতো নাচ করেছেন। শুধু তাই নয়, মানুষ ভিডিওটি দেখে নানারকম প্রতিক্রিয়াও জানাচ্ছেন। মানুষ এই ভিডিওটি শেয়ার করছেন পুরো দমে।

Advertisement
Advertisement

বৌদির ভাইরাল হওয়া এই দুর্দান্ত নাচের ভিডিওটি দেখে লোকেরা তীব্র প্রতিক্রিয়া জানাচ্ছেন। লোকে বৌদির নাচের ভরপুর প্রশংসাও করছেন। জনগণের প্রতিক্রিয়া আসছে জোরালোভাবে। একজন নেট ব্যবহারকারী লিখেছেন, ‘বৌদির নাচ দুর্দান্ত’, অন্য একজন নেট ব্যবহারকারী লিখেছেন, ‘বৌদি দুর্দান্ত নাচ করেছেন’।

Recent Posts