ভাইরাল & ভিডিও

Hot Dance: বৌদির সাহসী স্টাইল দেখলে হুঁশ উড়বে আপনার, ভাইরাল ডান্সের ভিডিও

বর্তমানে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া অ্যাপ্লিকেশন তথা ইনস্টাগ্রামে কয়েক সেকেন্ডের একটি শর্ট রিলস রীতিমতো ভাইরাল হচ্ছে।

Advertisement

Advertisement

বিগত কয়েক বছরের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একের পর এক সাহসী ডান্সের ভিডিও। বিশেষ করে হিন্দি গানে ভারতীয় যুবতীদের চরম সাহসিকতা মুগ্ধ করেছে নেটিজেনদের। আজকের দিনে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়ার নজরে আসতে হলে কোন প্রকার অভিনেতা কিংবা অভিনেত্রী হওয়ার প্রয়োজন নেই। সঠিক কনটেন্ট এবং দুর্দান্ত পারফরমেন্সের মাধ্যমে যে কেউ হয়ে উঠতে পারেন সোশ্যাল মিডিয়ার সেনসেশন। আর বিগত কয়েক বছরে এই পদ্ধতি অনুসরণ করে একের পর এক ভারতীয় যুবক-যুবতীরা পরিণত হয়েছে সেলিব্রেটিতে।

Advertisement

আমরা আপনাদের বলি, নিজেদের অবিশ্বাস্য সাহসিকতার মাধ্যমে সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডিংয়ে উঠে এসেছেন সোফিয়া আনসারী, এঞ্জেল রাই, ববিতা শেরার মতো একাধিক ভারতীয় যুবতীরা। যারা তাদের হটনেস দিয়ে পাগল করে তুলেছেন নেটিজেনদের। আপনি জানলে অবাক হবেন, বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের চেয়েও সোশ্যাল মিডিয়ায় বেশি ফলোয়ার্স রয়েছে এদের। এই মুহূর্তে যদি আপনি উষ্ণতা অনুভব করতে চান, তবে আজকের নিবন্ধটি সম্পূর্ণ মনোযোগ দিয়ে পড়ুন। আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য এমন একটি সাহসী ডান্সের ভিডিও নিয়ে এসেছি, যেটি দেখলে অবশ্যই আপনি ঘামতে শুরু করবেন।

Advertisement

আজ্ঞে হ্যাঁ, বর্তমানে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া অ্যাপ্লিকেশন তথা ইনস্টাগ্রামে কয়েক সেকেন্ডের একটি শর্ট রিলস রীতিমতো ভাইরাল হচ্ছে। যেখানে ভারতীয় এক সেক্সি বৌদিকে সাহসিকতার চরম সীমানা উত্তীর্ণ করতে দেখা গেছে। ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে, লাল রংয়ের টাইট ব্লাউজের সাথে লাল-সাদা শাড়িতে সাহসের সর্বোচ্চ সীমা অতিক্রম করেছেন ওই যুবতী। এই সময় তার টাইট ব্লাউজের ফাঁক দিয়ে যৌবন উঁকি দিতেও দেখা গেছে। যা বর্তমানে ঘাম ঝরিয়ে দিচ্ছে নেটিজেনদের। দেখুন ভারতীয় যুবতীর চরম সাহসিকতা-

Advertisement

Recent Posts