×
টলিউডবিনোদন

গুজব নাকি সত্যি! মা হতে চলেছেন অভিনেত্রী নুসরত জাহান?

Advertisement

একেবারেই তাই, মা হতে চলেছেন নুসরত জাহান। তিনি আজ সাংসদ, অভিনেত্রী এবং একজন স্বাধীনচেতা মহিলা। সোশ্যাল মিডিয়ায় দুরন্ত তিনি, তেমনই বড় পর্দাতেও। এবারে রব উঠেছে নুসরত জাহান মা হবেন। কিন্তু, প্রশ্ন একটাই কীভাবে?

Advertisement

বর্তমানে নুসরত তার স্বামী নিখিল জৈন এর সঙ্গে একই ছাদের তলায় থাকেন না। বেশ জাঁকজমকপূর্ণ ভাবে বিদেশে বিয়ে করলেও সেই বিয়ে টিকিয়ে রাখতে অক্ষম নুসরত আজ মা হবেন। সকলের মনে প্রশ্ন এই সন্তান কার? এমনও গুঞ্জন প্রবল যে অভিনেত্রী বর্তমানে যশ দাশগুপ্তের সঙ্গে ডেটিং সেটিং করছেন এবং যশের জন্যেই নিখিলকে ছেড়েছেন। যদিও যশ একাই থাকেন এবং নুসরত তার বাবা মায়ের সঙ্গে। তাহলে কীভাবে নুসরত মা হবেন?

টলি পাড়া থেকে লোকের মুখে মুখে এখন একটাই গুঞ্জন নুসরত জাহান মা হচ্ছেন। সত্যি কি তাই? এও সম্ভব? এদিকে দেখতে দেখতে দশ বছর পার করে দিলেন নুসরত। টলিউডে টানা দশ বছর কাজ করে গেলেন তিনি। এই দিন অর্থাৎ ৩ জুন মুক্তি পেয়েছিল জিৎ ও নুসরত অভিনীত ‘শত্রু’। কোনো সংশয় নেই, মুভিটি হিট হয়েছিল। এরপর থেকে একেরপর এক সিনেমায় চান্স পান নুসরত। এখন তো তিনি সাংসদ। এক হাতে লোক সেবা অন্যহাতে গ্ল্যামার ওয়ার্ল্ড সামলাচ্ছেন তিনি। তাহলে মা হওয়ার ব্যাপারটা ঠিক কী? পুরোটাই কি ভাওতা? নাকি সত্যি?

Advertisement

নুসরত জাহান তার মাতৃত্ব নিয়ে স্পষ্ট করে কিছুই বলেননি, তবে সোশ্যাল মিডিয়ায় রব উঠেছে মা হতে চলেছেন নুসরত জাহান। তাহলে কি তিনি সন্তান দত্তক নিতে চলছেন?

Related Articles

Back to top button