×
বলিউডবিনোদন

কৈশোরে পা দিল এই চাইল্ড আর্টিস্ট, সলমনের ছোট্ট ‘মুন্নি’র জন্মদিনের ভিডিও ভাইরাল

Advertisement

মেয়েরা খুব তাড়াতাড়ি বড় হয়ে যায় তাইনা? ছোট্ট বেলায় যখন মেয়েদের আমরা দেখি আর যখন তারা কৈশোর ছোঁয় তখন এক বিস্তর পার্থক্য চোখে আসে। কথা হচ্ছে হরশালি মালহোত্রাা (Harshaali Malhotra) প্রসঙ্গে। বজরঙ্গী ভাইজান ছবিতে সলমন খানের সঙ্গে অভিনয় করে চাঞ্চল্য তৈরি করেছিল এই মেয়ে।

Advertisement

পাকিস্তানি মূক শিশুর ভূমিকায় দাপটের সঙ্গে অভিনয় করেছিল তিনি। এবার তার জন্মদিন। কৈশোরে পা দিল এই চাইল্ড আর্টিস্ট। দেখতে দেখতে ১৩ তম শৈশব পার। একটা ইয়া বড় কেকের সামনে ফু দিয়ে মনের ইচ্ছা জানিয়ে কেক কেটে জন্মদিন পালন করে।

Advertisement

উল্লেখ্য, বজরঙ্গী ভাইজান যখন মুক্তি পেয়েছিল তখন হরশালি বা মুন্নির বয়স ছিল ৭ ৷ ফিল্ম এর অডিশনের জন্য হাজির করা ৫,০০০ মেয়ের মধ্য নির্বাচিত হয় এই মিষ্টি মেয়ে। এই খুদে শিল্পী একটু বড় হয়েছে ঠিকই কিন্তু এতটাই লম্বা হয়ে গিয়েছেন যে বোঝার উপায় নেই বাচ্চা মেয়েটা এতটা বড় আর বুঝদার হয়েছে। সম্প্রতি, করোনা ভাইরাস নিয়ে দুচার কথা সোশ্যাল মিডিয়ায় বলেও দেন। সকলকে মাস্ক পড়ার জন্য অনুরোধ করেন।

এই হরশালি মালহোত্রা বজরঙ্গী ভাইজানের পর কুুবুল হ্যায়, লউট আও তৃষা-র মতো বেশ ২-৩ টি ধারাবাহিকে অভিনয় করেন। এসবের পাশাপাশি বেশ কয়েকটি বিজ্ঞাপনেও দেখা যায় তাকে, কিন্তু এখনো মানুষের মনে এই নাম গাঁথা আছে।এই মুন্নির চরিত্রে সেরা শিশু শিল্পী হিসেবে পুরষ্কৃত হন। এই ছোট্ট মুন্নি আর বড় নেই। সে এখন অনেক বড় হয়ে গিয়েছে। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়।

Related Articles

Back to top button