×
টলিউডবিনোদন

ইয়াশে ক্ষতিগ্রস্ত গরীব দুঃস্থদের পাশে অভিনেত্রী কোয়েল মল্লিক

Advertisement

করোনার প্রথম ঢেউ আর আমফান সামলে নতুন করে বাঁচা শুরু করলেও ২০২১ এ করোনার দ্বিতীয় ঢেউ আর ইয়াশ ঝড় ফের সব তছনচ করে দিল। হ্যাঁ এবারে ইয়াশ কলকাতা আর তাঁর পাশ্ববর্তী এলাকাতে সেভাবে ক্ষয়ক্ষতি না করলেও রাজ্যের উপকূলবর্তী এলাকা গুলিতে ক্ষয়ক্ষতির পরিমাণ বিপুল। ইয়াশ ঝড়ের এক সপ্তাহ কেটে গিয়েছে আজ ও বহু মানুষ কর্মহীনের সাথে গৃহহীন হয়ে পড়েছে। আজ নিজের ভিটে ছেড়ে আশ্রয় নিতে হয়েছে এলাকার স্কুলে। আজ ও বহু জায়গা জলমগ্ন হয়ে রয়েছে।

Advertisement

করোনা পরিস্থিতিতে ও ঘূর্ণিঝড় ইয়াসে বিধ্বস্ত এলাকাগুলিতে গরীব দুঃস্থদের পাশে সাধারণ মানুষ থেকে স্বেচ্ছাসেবী সংস্থার সাথে বেশ কয়েকজন তারকারাও সক্রিয়ভাবে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। এবার এই এই মানুষদের পাশে এসে দাঁড়িয়েছেন টলিউডের হার্টথ্রব অভিনেত্রী কোয়েল মল্লিক।

এই সমস্ত এলাকার মানুষদের কাছে জামাকাপড়, শুকনো খাবার ও নিত্য প্রয়োজনীয় জিনিস পৌঁছে দিচ্ছেন নায়িকা। শুক্রবার সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী একটি পোস্টার পোস্ট করে তিনি লেখেন, “উপকূল এলাকা গুলোতে ঝড়ের প্রকোপে মানুষ আজ অন্ন-বস্ত্রহীন।” এই পোস্টারে আররো লেখা আছে আজ অনেকের বাড়ি তছনছ হয়ে যাবার জন্য বহুজনের লজ্জা নিবারণের সামান্য কাপড়টুকুও তাঁদের কাছে নেই। এইসব মানুষগুলোর জন্য এই সংগঠন আগামী ৬ই জুন জামাকাপড় জোগাড় করে সেই সব মানুষের হাতে তুলে দেওয়া হবে।

Advertisement

সবার কাছে অনুরোধ করে বলা হয়েছে, যদি কারো বাড়িতে যদি পুরনো জামাকাপড় থাকে এবং কিছু শুকনো খাবার যেমন চিড়ে, গুঁড়ো দুধ বা অন্য কিছু, এর সঙ্গে সাধারণ কিছু ওষুধ এবং স্যানিটারি ন্যাপকিন, সাবান থাকে সেগুলিও দিলে সেই পীড়িত মানুষের কাছে পৌছে দেওয়া হবে। কোয়েলের এই আবেদন পত্রে একটি যোগাযোগ নম্বর ও দেওয়া আছে। যাতে পরবর্তীতে কেউ চাইলে যোগাযোগ করতে পারে। অভিনেত্রী সকলকে এগিয়ে আসার অনুরোধ ও করেছেন।

উল্লেখ্য,কিছুদিন আগে কোয়েল মল্লিকের জন্মদিন ছিল। সেদিন তিনি মায়ের আশা’ নামক কিছু অনাথ শিশুদের সাথে ভার্চুয়ালী জন্মদিন উদযাপন করেন। সকলেত জন্য সেদিন কেক, চকোলেট, ভাল-মন্দ খাবার পাঠান আর উপহারের বদলে শিশুরাও অভিনেত্রীকে এক রাশ ভালবাসা আর আশ্রমের সন্ন্যাসিনীদের শেখানো গান গান। এর এক ভিডিয়ো বার্তায় প্রত্যেককে আশীর্বাদ জানিয়েছিলেন অভিনেত্রী।

Related Articles

Back to top button