টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

Mithai: ১০১ জ্বর নিয়েই শ্যুটিং করছেন সকলের প্রিয় ‘মিঠাই’, ছুটি নিতে নারাজ সৌমিতৃষা



মিঠাই ধারাবাহিক এখন বাঙালী দর্শকের ডেলি রুটিং-এর সঙ্গে মিশে গিয়েছে। সেইমতো মিঠাইও আজ একেবারে ঘরের মেয়ে হয়ে উঠেছে। সন্ধ্যে আটটা বাজা মানেই মিঠাই দেখতে ব্যস্ত হয়ে পড়ে দর্শকেরা। একের পর এক টুইস্ট এনে টিআরপি তালিকায় এক নম্বর জায়গা ধরে রেখেছে সকলের প্রিয় মিঠাই। আপাতত তুফান মেল মিঠাই আর তাঁর উচ্ছেবাবু সিদ্ধার্থ-র মধ্যে সম্পর্ক টক-মিষ্টি সম্পর্কে পরিণত হয়েছে। উচ্ছেবাবু আর মিঠায়ের কখনো ঝগড়া তো রাগ।

তবে যে তুফান মেল গোটা মনোহারার মোদক পরিবারের মুখে হাসি ফোটায় সেই আজ ভালো নেই। দুষ্টু জ্বরে কাহেল হয়ে পড়েছেন সকলের প্রিয় মিঠাই। তবে মিঠাই ও হাল ছাড়ার পাত্রী নয়। জ্বরের সাথে লড়াই করে মানুষকে আনন্দ দিচ্ছেন। দিন চারেক ধরেই মিঠাই ধারাবাহিকে আউটডোর শ্যুটিং চলছে। অন্যদিকে গত শুক্রবার সন্ধ্যা থেকে গায়ে ১০১ জ্বর সৌমিতৃষা কুণ্ডুর। যদিও সৌমিতৃষা নিজের শারীরিক অসুস্থার থেকে মনের জোর বহুগুণ বেশি নায়িকার।

যতই জ্বর হোক শনিবার সাত সকালে ওষুধ খেয়ে বেরিয়ে পড়েছিলেন শ্যুটিংয়ের জন্য। সেটের কলটাইম মতোই শ্যুটিং ফ্লোরে পৌঁছে গিয়েছিলেন। এমনকি রবিবারও কাজ থেকে ছুটি নেই কারণ দুপুর ১২টায় কলটাইম নায়িকার। শনিবার থেকেই দুপুরে জ্বর গায়ে নিয়েই একটানা এই ধারাবাহিকের শ্যুটিং করেছেন সকলের প্রিয় মিঠাই।

সূত্র থেকে জানা যায়, শনিবার দুপুরে জ্বরে মাথাও তুলতে পারছিলেন না তিনি। এদিকে আউটডোর শ্যুটিংয়ের জন্য বৃষ্টির মধ্যেও শ্যুটিং করতে হচ্ছে। আবার মেক আপ রুমে এসির হাওয়াতেও ঢুকতে হচ্ছে। তবুও হার মানছেন। তবুও শ্যুটিং থেকে ছুটি নিতে নারাজ অভিনেত্রী। জ্বর হলেও অভিনেত্রীর স্বাদ আর গন্ধ দুই ঠিক আছে। দুদিন জ্বর না কমলে তখন কোভিড টেস্ট করাবেন। অভিনেত্রী মনে করছেন,আবহাওয়ার কারণে মূলত ঠান্ডা লেগেছে তাঁর। তাই ওষুধ খেয়ে শ্যুটিং করছেন। অভিনেত্রীও এও জানিয়েছেন, চিকিৎসকের পরামর্শ নিয়েই তিনি কাজে আসছেন। তিনি এই মুহূর্তে শ্যুটিং থেকে বিরতি নিতে চাইছেন না কারণ তিনি না থাকলে খুবই সমস্যায় পড়ে যাবে ইউনিট’। অন্যদিকে শ্যুটিং ফ্লোরে আসাতে বাড়িতেও চিন্তা করছেন তাঁর মা-ও। তাই কাজের ফাঁকে ফাঁকে সেটেই একটু বিশ্রাম নিচ্ছেন তিনি।

Related Articles

Back to top button