টলিউডবিনোদন

পাহাড়ে বসে বড় ছেলে অঙ্কনকে জন্মদিনের শুভেচ্ছা ঋতুপর্ণার ,শেয়ার করলেন একগুচ্ছ অদেখা ছবি



টলিউডের প্রথম সারির অন্যতম জনপ্রিয় নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত। টলিউডের পাশাপাশি এখন বলিউডেও জমিয়ে অভিনয় করেছেন তিনি। করোনার জন্য কিছু মাস শ্যুটিং সাময়িক স্থগিত রাখলেও ফের করোনা পরিস্থিতি একটু সামাল দিতে ফের একের পর এক সিনেমার শ্যুটিং করে চলেছেন। এই মুহূর্তে অভিনেত্রী হিমাচল প্রদেশে নতুন সিনেমার শ্যুটিং এ রয়েছেন ঋতুপর্ণা। সেখানে নতুন ছবির শ্যুটিং এর পাশাপাশি নিত্যনতুন ছবি শেয়ার করছেন নিজের প্রিয় অনুগামীদের।

তবে নিজের কাজের জন্য এখন অভিনয়ের জন্য ছেলে মেয়ে আর স্বামীর থেকে দূরে আছেন। অভিনেত্রী কাজের সূত্রে ভারতে থাকলেও তাঁর পুরো পরিবার রয়েছে সিঙ্গাপুরে। ১৯৯৯ সালে সঞ্জয় চক্রবর্তীর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। কর্মসূত্রে সিঙ্গাপুরেই থাকেন সঞ্জয় চক্রবর্তী আর সেখানে তাঁর একটি কোম্পানি রয়েছে। আর বিদেশে দুই ছেলে মেয়ে স্থায়ী বাসিন্দা।

ঋতুপর্ণার দুই ছেলে মেয়ে। বড় ছেলের মাম অঙ্কন আর ছোট মেয়ের নাম ঋষণা নিয়া চক্রবর্তী। দুইজনে সিঙ্গাপুরে নিজের পড়াশোনাতে ব্যস্ত আছেন। তবে গত বছর করোনা পরিস্থিতিতে বেশিরভাগ সময়ে স্বামী আর দুই ছেলে মেয়েকে সিঙ্গাপুরের বাড়িতে সময় কাটিয়েছেন। দুর্গাপুজো, লক্ষ্মীপুজো, দীপাবলি, ক্রিস্টমাস সবই সিঙ্গাপুরে উদযাপন করতে দেখা যায় অভিনেত্রীকে। কাজের জন্য আবার সিঙ্গাপুর ছেড়ে কলকাতাতে ফিরে এসেছেন। কাছে নেই বড় ছেলে, এদিকে আজ অভিনেত্রীর আদুরে বড় ছেলের জন্মদিন। জন্মদিনে সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই আদরের অঙ্কনকে শুভেচ্ছা জানালেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। শেয়ার করলেন ছেলের সাথে কাটানো একগুচ্ছ অদেখা ছবি।  

ছেলেকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ঋতুপর্ণা ছেলের উদ্দেশ্যে খোলা চিঠি লেখেন, ”শুভ জন্মদিন আমার প্রিয় পুত্র … তোমার সুন্দর শৈশবের সেই দিনগুলো আমি সহজে ভুলতে পারব না .. তোমার জন্মের পর আমেরিকার ক্যামিসোলে তোমাকে জড়িয়ে রাখার সেই নিষ্পাপ স্মৃতিগুলো। তুমি এখন বড় হয়েছ। কিন্তু আমি নিজেকে সেই সুন্দর স্মৃতিগুলোর মধ্যেই জড়িয়ে রেখেছি। তোমার জন্মদিন খুব ভালো কাটুক এবং চমৎকার একজন মানুষ হও ……. মা।’এরপর অনুগামীরাও ঋতুপর্ণা পুত্রকে ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

Related Articles

Back to top button