নিউজরাজ্য

ধর্ষণের অভিযোগ প্রত্যাহারের আবেদন নির্যাতিতার পরিবারের, “শাসক শিবিরের চাপে নির্যাতিতার এই পদক্ষেপ” তোপ লকেটের

Advertisement

ধর্ষণের অভিযোগ দায়ের করা হয়েছিল মাত্র ২৪ ঘণ্টা আগেই। ঠিক ২৪ ঘণ্টা পেরিয়ে যেতে না যেতেই অভিযোগ প্রত্যাহারের আবেদন জানালেন নির্যাতিতা এবং তার মা। এই ঘটনাকে কেন্দ্র করে শুরু হয়েছে রাজনৈতিক সমালোচনা। শাসক শিবিরের ওপর বাক্যবাণ ছুঁড়েছেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। এইদিন তিনি বলেন,”তৃণমূল হতে চাপ সৃষ্টি করা হয়েছে ধর্ষিতার পরিবারের ওপরে। সেই কারণেই অভিযোগ প্রত্যাহার করে নিতে বাধ্য হয়েছেন তারা।” অন্যদিকে অন্য এক ধর্ষণের অভিযোগে অভিযুক্ত রাজু হেলাকে গ্রেপ্তার করেছে চুঁচুড়া থানার পুলিশ।

এক নাবালিকার ধর্ষনের অভিযোগে এইদিন চুঁচুড়া থানায় অভিযোগ দায়ের করে নির্যাতিতার পরিবার। তাদের অভিযোগ, তাদের থানায় প্রথমে অভিযোগ নেওয়া হয়নি। বলা হয়েছিল, সম্প্রতি এক অভিযোগ দায়ের করায় দ্বিতীয়বার কোনও অভিযোগ দায়ের করা হবেনা। তবে বিকেলের দিকে বিজেপি নেতা কর্মীদের সাহায্যে থানায় দায়ের করা হয় অভিযোগ। কিন্তু ২৪ ঘণ্টা চলে যেতেই ঘুরে যায় নির্যাতিতার পরিবারের বয়ান। তারা বলেন, চাপে পড়ে অভিযোগ দায়ের করেছিলেন তারা। এখন তারা প্রত্যাহার করতে চান সেই অভিযোগ। তবে ইতিমধ্যেই আরও এক নাবালিকার ধর্ষণে অভিযুক্তকে মঙ্গলবার রাতে গ্রেফতার করে পুলিশ। এই ঘটনাকে কেন্দ্র করে এইদিন শুরু হয় বিভিন্ন জল্পনা।

অন্যদিকে অভিযুক্তের শাস্তির দাবিতে চুঁচুড়া থানার সামনে এইদিন বিক্ষোভ দেখান বিজেপি কর্মীরা। বিক্ষোভে ছিলেন বিজেপি সাংসদ লকেট। সেখান থেকে লকেট বলেন,”শাসক দলের চাপেই ধর্ষণের অভিযোগ তুলে নিতে চাইছে নির্যাতিতার পরিবার।” এইদিন তিনি আরও বলেন,” কোনও মা কখনও তার মেয়ের অত্যাচার নিয়ে মিথ্যা বলে না।” এইদিন বিকেলে নির্যাতিতার পরিবারের সাথে দেখা করেন বিধায়ক অসিত মজুমদার। সাংসদকে পাল্টা জবাব দেন অসিতবাবু। তার বক্তব্য,”আইন চলবে আইনের মতো। লকেট চট্টোপাধ্যায়ের পায়ের তলার মাটি সরে গিয়েছে, তাই তিনি খড়কুটো আঁকড়ে থাকতে চাইছেন।”

Tags

Related Articles

Back to top button