×
বলিউডবিনোদন

Janhvi Kapoor: লাল ব্যাকলেস পোশাকে হট বোল্ড জাহ্নবী, চোখের চাহনিতে ঘুম উড়েছে নেটনাগরিকদের

Advertisement

জাহ্নবী কাপুর নামটা অপরিচিত নয় বর্তমান প্রজন্মের কাছে। বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় নাম এটি। প্রায়ই বিটাউনে তাকে নিয়ে চর্চা চলে। কোন না কোন কারণে চর্চায় থাকতে দেখা যায় তাকে। থেকে থেকেই পাপারাজিৎদের ক্যামেরায় ধরা দেন অভিনেত্রী। সম্প্রতি একটি বোল্ড ফটোশুটে অংশ নিয়েছিলেন তিনি। অভিনেত্রীর সাম্প্রতিক সেই বোল্ড লুক রীতিমতো ঘুম উড়িয়েছে নেটনাগরিকদের একাংশের।

Advertisement

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

বর্তমানের অভিনেত্রী হিসেবে জাহ্নবী কাপুর নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই অ্যাক্টিভ। তিনি প্রায়ই নিজের একাধিক ছবি ভিডিও শেয়ার করে থাকেন নেটমাধ্যমে। তার অনুরাগীর সংখ্যা নেহাতই কম নয়। জাহ্নবী কাপুরের সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই সেই ঝলক মিলবে। নিজের আসন্ন ছবির ঝলকও থেকে থেকেই তুলে ধরেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতায়। সম্প্রতি নিজের শেয়ার করা একটি বোল্ড ফটোশুটের ছবি ও ভিডিওর সূত্র ধরেই আপাতত চর্চায় অভিনেত্রী।

Advertisement

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

সম্প্রতি নিজের যে লুকের জন্য নেটিজেনদের পাশাপাশি নিজের অনুরাগীদের মাঝেও চর্চায় উঠে এসেছেন জাহ্নবী কাপুর, সেখানে অভিনেত্রীকে অফ-শোল্ডার, ব্যাকলেস, ডিপনেক, সাইড স্লিটেড চেরি রঙের পোশাকে ক্যামেরার সামনে দেখা দিয়েছেন তিনি। খোলা চুলে, নুড মেকাপে ছিলেন অভিনেত্রী। নিজের সাজ পূরণ করার জন্য চেরি রঙের লিপস্টিকও পরেছিলেন তিনি। তার চোখে-মুখে ছিল আবেদনের ছোঁয়া। একসাথে নিজের ১০’টি ছবি শেয়ার করে নিয়েছেন জাহ্নবী কাপুর, যা নিঃসন্দেহে নেটনাগরিকদের একাংশের ঘুম উড়িয়েছে। উষ্ণতাও ছড়িয়েছে নেটদুনিয়ায়। আপাতত, নিজের এই লুকের জন্যই চর্চায় জাহ্নবী কাপুর। উল্লেখ্য, সম্ভবত চলতি বছরের জুলাই মাসে জাহ্নবী কাপুর অভিনীত ‘গুড লাক জেরি’ মুক্তি পেতে পারে বড়পর্দায়, অপেক্ষায় ভক্তমহল।

Related Articles

Back to top button