×
বিনোদনবলিউডভাইরাল & ভিডিও

VIRAL: জনপ্রিয় হরিয়ানভি গানে দূর্দান্ত নাচ আর্শির, নাচের ভিডিও দেখে ঘুম উড়ল পুরুষ ভক্তদের

Advertisement

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় প্রায়ই হরিয়ানভি ডান্সাররা ভাইরাল হচ্ছেন নিজেদের নাচের ভিডিও সূত্র ধরেই। তাদের মধ্যে অন্যতম স্বপ্না চৌধুরী, থেকে থেকেই যার নাচের ভিডিও ভাইরাল হতে দেখা যায় নেটমাধ্যমে। আর সেইসমস্ত ভিডিওগুলি দেখার অপেক্ষায় থাকেন নেটদুনিয়ার দর্শকরাও। তবে সম্প্রতি স্বপ্না চৌধুরী নয়, আর্শি উপাধ্যায়ের দুর্দান্ত নাচের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। আর সেই ভিডিওটি নেটিজেনরাও তারিয়ে তারিয়ে রীতিমতো উপভোগ করেছেন, তা বলাই বাহুল্য।

Advertisement

এই মুহূর্তে হরিয়ানভি প্রথম সারির নৃত্য শিল্পীদের মধ্যে আর্শি উপাধ্যায় অন্যতম। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় তাকে চর্চায় থাকতে দেখা যায়। থেকে থেকেই তার নাচের ভিডিও ভাইরাল হয়। ‘এস কে মিউজিক অফিশিয়াল’ নামক ইউটিউব চ্যানেলের সূত্র ধরে ২ মাস আগেকার এই ভিডিওটি আবারো চর্চার আলোয় উঠে এসেছে। ভিডিওতে আর্শি উপাধ্যায়কে ‘বাহু রাঙ্গেলী ডান্স’এর তালে মঞ্চ মাতাতে দেখা গিয়েছে। স্টেজের উপর তাকে সাদা-কালো সালোয়ার কামিজে দেখা গিয়েছে। তার নাচ দেখে রীতিমতো উচ্ছ্বসিত হয়ে পড়েছিলেন দর্শকরাও। ভিডিওতে দর্শকদের উচ্ছ্বাস দেখেই তা স্পষ্ট হয়েছে।

উল্লেখ্য, আর্শি উপাধ্যায়ের এই নাচের ভিডিওটি ২ মাস আগে এই ‘এস কে মিউজিক অফিশিয়াল’ নামের ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করে নেওয়া হয়েছিল। বর্তমানে যার ভিউজ কয়েক লাখ, যার সংখ্যা ১০ লাখ ছাড়িয়ে গিয়েছে। তার নাচ দেখে সেখানে উপস্থিত দর্শকরাও বেশ উচ্ছ্বসিত ছিলেন, তা ভিডিওটি দেখেই স্পষ্ট হয়েছে। ২ মাস পার হয়ে গেলেও সম্প্রতি পুনরায় আর্শি উপাধ্যায়ের এই ভিডিওটি তার অনুরাগীদের মাঝে নেটদুনিয়ার একাংশের কাছে চর্চার বিষয়বস্তু হয়ে উঠেছে। তার নাচ দেখে প্রশংসাও করেছেন বহুজন। এই ভিডিওর সূত্র ধরেই আপাতত চর্চার আলোয় রয়েছেন তিনি। রইল সেই ভিডিওই, দেখে নিন।

Advertisement

https://www.youtube.com/watch?v=BNBX_BVM_68

Related Articles

Back to top button