×
বলিউডবিনোদন

বিদ্যা বালানকে চুমু খেয়ে চিন্তায় পড়েছিলেন ইমরান হাশমি, এই কারণ

ঘনচক্কর সিনেমাতে স্ক্রিন ভাগ করে নিয়েছিলেন ইমরান হাশমি ও বিদ্যা বালান

Advertisement

বলিউড দুনিয়ার পুরনো সিনেমা থেকে শুরু করে নতুন সিনেমা সবকিছুই নেটিজেনদের নখদর্পণে থাকে। বিভিন্ন সিনেমাতে বিভিন্ন ধরনের তারকা কাজ করে লাইমলাইটে আসেন। কেউ কেউ অনেক সিনেমা করেও দর্শকদের প্রিয় হতে পারেন না, তো আবার কেউ কেউ হাতেগোনা কয়েকটি সিনেমাতে অভিনয় করে দর্শকদের মনের মনিকোঠায় সর্বদা রয়ে যায়। এই বলিউড জগতে এককালে দাপিয়ে অভিনয় করেছিলেন ইমরান হাশমি। আর আলাদাভাবে বলার দরকার পড়ে না যে ইমরান হাশমি নামটা আছে মানেই সেই সিনেমাতে রয়েছে কিছু ঠোঁটে ঠোঁট রেখে রোমান্টিক কিস।

Advertisement

ইমরান হাশমি বলিউড জগতে কিসার বয় নামেই পরিচিত। তার প্রত্যেকটি সিনেমাতেই রয়েছে বিভিন্ন অন্তরঙ্গ মুহূর্তের দৃশ্য। তাঁর ঠোঁটে ঠোঁট রাখার রোমান্টিকতায় মগ্ন হয়েছেন অনেক অভিনেত্রী। তাদের মধ্যেই একজন হলেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী বিদ্যা বালান। এই অভিনেত্রী ইমরান হাশমির সাথে ডাটি পিকচার সিনেমায় কাজ করেছিলেন। তবে এতে বিদ্যা বালান লজ্জার সমস্ত সীমা অতিক্রম করলেও ছিলনা ইমরান হাশমির সাথে কোনো উত্তেজক সিন। তবে এরপর বিদ্যা বালান এবং ইমরান হাশমি জুটিকে দেখা যায় ঘনচক্কর সিনেমাতে।

 

View this post on Instagram

 

A post shared by Vidya Balan (@balanvidya)

Advertisement

এই সিনেমাতে একাধিক দৃশ্যে বিদ্যা বালানের ঠোঁটে ঠোঁট রেখে গভীর চুম্বন করেছিলেন ইমরান হাশমি। কিন্তু তিনি মনে করতেন এমন করেছেন বলে শেষ পর্যন্ত তার পারিশ্রমিক কাটা যাবে। কিন্তু কেন? আসলে এই ঘনচক্কর সিনেমার প্রযোজক ছিলেন বিদ্যা বালানের স্বামী সিদ্ধার্থ। তাই ইমরান হাশমি ভয় পেতেন যে এত চুম্বন দৃশ্য করার জন্য হয়তো শেষ পর্যন্ত তার পারিশ্রমিক কাটা যাবে। তবে তিনি পরে বুঝিয়েছিলেন যে সিনেমার স্টোরির দরকারের জন্য তিনি কিস করেছেন।

এই কথা সম্প্রতি কিছুদিন আগে নিজেও স্বীকার করেছেন অভিনেত্রী বিদ্যা বালান। তিনি একটি ইভেন্টে গিয়ে জানিয়েছেন যে ঘনচক্কর সিনেমার শুটিং চলাকালীন ইমরান হাশমি সর্বদায় চিন্তিত থাকত যে সিনেমার পর তার পারিশ্রমিক কেটে নেওয়া হবে। তবে আসলে এমনটা কখনোই হয়নি। দীর্ঘদিন ধরেই বলিউড থেকে দূরে রয়েছেন বিদ্যা বালান। অন্যদিকে ইমরান হাশমি বর্তমানে স্ত্রী-সন্তানদের নিয়ে সুখে সংসার করছেন।

Related Articles

Back to top button