×
খেলাক্রিকেট

Sourav Ganguly: কোন প্রাসাদের থেকে কম নয় সৌরভ গাঙ্গুলীর বাড়ি, দেখলে মাথা ঘুরবে আপনারও

সৌরভ গাঙ্গুলীর এই বাংলোটি দেখতে কোনো প্রাসাদের থেকে কম নয়। কলকাতার বেহালায় সৌরভ গাঙ্গুলীর প্রাসাদটি বীরেন রায় রোডে নির্মিত, যা দেখতে খুবই সুন্দর।

Advertisement

ধরিত্রীর বুকে স্বর্গ সুখের সমস্ত ব্যবস্থা করে ফেললেন সৌরভ গাঙ্গুলী। সম্প্রতি নতুন একটি বাংলো কিনে সংবাদ শিরোনামে চর্চায় এসেছেন মহারাজ। ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও বর্তমান সময়ের সেরা ব্যাটসম্যান সৌরভ গাঙ্গুলী নিজের ক্রিকেট সম্পর্কিত কার্যকলাপের জন্য পরিচিত থাকলেও বর্তমানে সম্পূর্ণ নতুনভাবে সংবাদ-শিরোনাম দখল করেছেন তিনি। সম্প্রতি তিনি তার ৪৯তম জন্মদিন পালন করেছেন। আর তার পরপরই নিজের পছন্দের একটি বাংলো কিনে ফেলেন সৌরভ গঙ্গুলি।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি, পশ্চিমবঙ্গের রাজধানী কলকাতায় জন্মগ্রহণকারী সৌরভ গাঙ্গুলী ভারতীয় দলের হয়ে একজন সফল ব্যাটসম্যান অধিনায়ক হিসেবে পারফর্ম করেছেন। ক্রিকেট থেকে অবসর নেওয়ার কারণে অনেকদিন ক্রিকেট দুনিয়ায় দেখা না গেলেও সৌরভ গাঙ্গুলী বিসিসিআই-এর সভাপতি হিসেবে তার কাজ সামলাচ্ছেন। তাছাড়া এর সাথে সাথে বিলাসবহুল জীবনযাপন করছেন সৌরভ গাঙ্গুলি।

Advertisement

আপনার তথ্যের জন্য, আমরা আপনাকে বলে রাখি যে সৌরভ যখন থেকে ক্রিকেট থেকে অবসর নিয়েছেন, তখন থেকেই তিনি তার পরিবারের সাথে কলকাতায় বসবাস করতেন। কলকাতার সবচেয়ে ধনী পরিবার গুলির মধ্যে সৌরভ গাঙ্গুলীর পরিবার অন্যতম। বিখ্যাত গাঙ্গুলী পরিবারে জন্মগ্রহণ করার ফলে সৌরভ গাঙ্গুলীর নামের পাশে ‘মহারাজ’ সম্মোধন জুড়ে দেন ক্রিকেটপ্রেমীরা। আপনাদের অবগতির জন্য বলে রাখি, সৌরভ গাঙ্গুলীর পুরো শৈশব কেটেছে কলকাতায়। দক্ষিণ কলকাতার বেহালা শহরে তিনি তার শৈশব থেকে শুরু করে দীর্ঘ ৪৯ বছর কাটিয়েছেন। তবে বর্তমানে তিনি তার বিলাসবহুল বাংলোতে থাকেন। এখানেই তার পুরো পরিবার একসাথে থাকে। তার স্ত্রী ডোনা, একমাত্র কন্যা সানা এবং পরিবারের অন্যান্য সদস্যরা সবাই এই বাংলোতে থাকেন।

সৌরভ গাঙ্গুলীর এই বাংলোটি দেখতে কোনো প্রাসাদের থেকে কম নয়। কলকাতার বেহালায় সৌরভ গাঙ্গুলীর প্রাসাদটি বীরেন রায় রোডে নির্মিত, যা দেখতে খুবই সুন্দর। আপনিও যদি ছবিটি একবার দেখেন তাহলে চোখ ফেরাতে পারবেন না। চারতলা বিশিষ্ট এই বাংলার একটি মনোরম পরিবেশে তৈরি করা হয়েছে। সূত্রের মান্যতা অনুযায়ী, এই বাংলোতে প্রায় ৪৮টি কক্ষ রয়েছে। সৌরভ গাঙ্গুলি বাড়ির দেওয়ালে তার পছন্দের সাদা রঙ করিয়েছেন। এর পাশাপাশি সোফা টেবিল ও পারডটের সব রং সাদা।

Related Articles

Back to top button