×
টলিউডবিনোদন

Nusrat Jahan: টাই-ডাই ব্রা’তে ক্যামেরার সামনে বোল্ড অভিনেত্রী, নতুন লুকে মুগ্ধ নেটজনতা

Advertisement

নুসরাত জাহান বর্তমান যুগে টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম আলোচিত অভিনেত্রী। ‘শত্রু’ ছবির হাত ধরেই এই ইন্ডাস্ট্রিতে ডেবিউ ঘটেছিল তার। প্রথম ছবিতেই সুপারস্টার জিৎ-এর বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। বর্তমানে তিনি বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম প্রথম সারির অভিনেত্রী। তিনি কোনো না কোনো কারণে চর্চায় থাকেন মিডিয়াতে। অভিনেত্রী সম্পর্কিত যেকোন কিছুই চর্চার বিষয়বস্তু মিডিয়ার কাছে। তার ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহলের শেষ নেই কারোরই। অভিনেত্রীও তেমনি নাছোড়বান্দা, তিনিও নিজের ব্যক্তিগত জীবনটাকে একেবারে ব্যক্তিগত হিসেবেই রেখে দিয়েছেন। তিনি না চাইলে সেখানে ঢোকার সাধ্য নেই কারোরই। সম্প্রতি নিজের হট লুকের জন্যই চর্চার আলোয় অভিনেত্রী।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে নুসরাত জাহান ভীষণভাবে অ্যাক্টিভ সোশ্যাল মিডিয়ার পাতায়। তিনি প্রায়ই নিজের একাধিক ছবি ও ইনস্টারিল ভিডিও শেয়ার করে থাকেন নেটমাধ্যমে, যা মুহূর্তে ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ার পাতায়। এছাড়াও সোশ্যাল মিডিয়ার পাতায় অভিনেত্রীর একাধিক ফ্যানপেজ রয়েছে, যেখান থেকেও অভিনেত্রীর একাধিক ভিডিও ও ছবি শেয়ার করা হয়ে থাকে, যা খুব স্বাভাবিকভাবেই ভাইরাল হয় তার অনুরাগীদের মাঝে। অনুরাগীরাও রীতিমতো অভিনেত্রীর একঝলক পাওয়ার আশায় মুখিয়ে থাকেন। তবে সম্প্রতি অভিনেত্রী নিজের শেয়ার করা বেশ কয়েকটি বোল্ড ছবির সূত্র ধরেই চর্চায় রয়েছেন।

Advertisement

পোশাক-আশাকের ব্যাপারে নিজের পছন্দের বাইরে যান না অভিনেত্রী। তাতে কে কি বলল! সে বিষয়ে কর্ণপাত করতে নারাজ তিনি। অভিনেত্রী নিজেই বহুবার জানিয়েছেন, টাই-ডাই পোশাকে নিজেকে দেখতে পছন্দ করেন তিনি। এই ধরনের পোশাক ভীষন রঙিন লাগে তার। সম্প্রতি অভিনেত্রীকে তেমনি এক টাই-ডাই ব্রা ও ঢিলাঢালা কমলা রঙের প্যান্টে দেখা গিয়েছে। খোলা চুলে, হাই হিলে, হালকা মেকাপ নিয়েছিলেন অভিনেত্রী। নিজের সাজ পূরণ করার জন্য মাথায় একটি স্কার্ফ বেঁধেছিলেন তিনি। অভিনেত্রীর এই লুক যে যথেষ্ট স্টাইলিশ ছিল, তা বলাই বাহুল্য।

উল্লেখ্য, অভিনেত্রীর সাইজ দেখে মুগ্ধ হয়েছেন তার অনুরাগীরাও। প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নিজেদের প্রিয় অভিনেত্রীকে। অভিনেত্রী শেয়ার করা ছবিগুলির কমেন্টবক্সে চোখ রাখলেই সেইসমস্ত মন্তব্য চোখে পড়বে। কখনো চুলে হাত দিয়ে, আবার কখনো কোমরে হাত দিয়ে পোজ দিতে দেখা গিয়েছে তাকে। সম্প্রতি এই পোশাকেই অভিনেত্রীর বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে। যার সূত্র ধরেই এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার পাতায় তার অনুরাগীদের মাঝে চর্চায় উঠে এসেছেন অভিনেত্রী।

Related Articles

Back to top button