×
বিনোদনবলিউড

VIDEO: খোলা মাঠের মাঝে কাজল রাঘওয়ানির হটনেস দেখে পবন সিং-এর মেজাজ বদলে গেল, দেখুন ভাইরাল ভিডিও

৪০ লাখের বেশি মানুষ এই ভিডিওটি দেখেছেন

Advertisement

বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। এই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে একাধিক অভিনেত্রী তাঁদের দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে রাতের ঘুম কেড়ে নেয় নেটিজেনদের। তাঁদের কিলার এক্সপ্রেশনের ফ্যান লক্ষ লক্ষ মানুষ। এই তালিকার মধ্যেই রয়েছেন ভোজপুরি হট অভিনেত্রী কাজল রাঘওয়ানি।

Advertisement

বেশিরভাগ সময় এই ভোজপুরি মিউজিক ভিডিওগুলি ইউটিউবে সুপার ট্রেন্ডিং হয়ে ওঠে। এক একটি ভিডিওতে লাইক ও কমেন্ট এর সংখ্যা দেখলে চক্ষু চড়কগাছ হতে বাধ্য আপনার। সেরকমই বিভিন্ন ভাইরাল ভিডিওতে নিজের উজ্জ্বল উপস্থিতি দিয়েছেন ভোজপুরী অভিনেত্রী কাজল রাঘওয়ানি । সম্প্রতি একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যাতে কাজলের সাথে তুমুল নাচ করেছেন পবন সিং। নাচের মাঝে দুই ভোজপুরি তারকার অন্তরঙ্গ মুহূর্ত রাতের ঘুম উড়িয়ে দিয়েছে লাখ লাখ নেটিজেনের। গানটির নাম ‘গির গেল ওধানি গান্না কে খেত মে’।

এই মিউজিক ভিডিওতে বিভিন্ন স্টাইলে দেখা গেছে পবন সিংকে। এই তারকা জুটি খোলা মাঠে উদ্দাম রোমান্স করেছেন। কাজল তাঁর হট লুক ও গানের মাঝে লাস্যময়ী এক্সপ্রেশান দিতে নেট নাগরিকদের মন জয় করে নিয়েছেন। আপনি শুনলে অবাক হবেন যে ইতিমধ্যেই এই গান ৪০ লাখের বেশি মানুষ দেখেছেন। অনেক মানুষ লাইক ও কমেন্ট করে ভিডিওটিকে ইন্টারনেট দুনিয়াতে রীতিমতো ভাইরাল করে দিয়েছেন।

Advertisement

Related Articles

Back to top button