বলিউডবিনোদন

Aryan Khan: বিদেশে যাওয়া বন্ধ তাই এ দেশেই শাহরুখ তনয়কে ছবি তৈরির প্রশিক্ষণ দিচ্ছেন আদিত্য-কর্ণরা!

×
Advertisement

গত ২রা অক্টোবর ক্রুজ পার্টি মাদক মামলায় গ্রেফতার হয়েছে শাহরুখ পুত্র আরিয়ান খান। দু’দফায় এনসিবি হেফাজতের পর টানা ২৫ দিব আর্থার জেল হেফাজতে থাকার পর দীর্ঘ শুনানির পরও মাদক মামলায় জামিন হয় আরিয়ানের। তবে এই জামিন পেতে মন্নতের রাজপুত্রকে অনেক শর্ত মানতে হয়েছে। দীর্ঘ লড়াইয়ে সাময়িক বিরতি পেয়েছেন আরিয়ান।

Advertisement

কারাগারের ঘেরাটোপ থেকে বেরিয়ে এসে মন্নতের রাজপুত্তুর এখন নিজের বাবা মায়ের কাছে। তবে এখনো লড়াই বাকি আছে৷ তবে এর মাঝে প্রশ্ন আছে এই ঝড়ঝাপটা থেমে গেলে আগামী দিনগুলোতে কী ভাবে কেরিয়ার গড়বেন শাহরুখ পুত্র আরিয়ান খান? ইতিমধ্যেই অবশ্য ছেলের কেরিয়ারের ছক করে ফেলেছেন বাবা শাহরুখ খান। আগে ছেলের জন্য ছবি তৈরি করতে আর শিখতে বিদেশ যাওয়ার পরিকল্পনা করেছিলেন শাহরুখ। কারণ মাদক কাণ্ডে জড়িয়ে পড়ার পর বর্তমান পরিস্থিতিতে আর দেশের বাইরে যেতে পারবেন না শাহরুখ তনয়।

তাই ছেলের জামিনের গুরুত্বপূর্ণ শর্ত মেনে মাদক বিরোধী সংস্থা এনসিবির কাছে পাসপোর্ট জমা রাখতে হয়েছে আরিয়ানকে। আপাতত তাই বিদেশি বিশ্ববিদ্যালয় থেকে এই মুহূর্তে আরিয়ানের স্নাতক হওয়ার সুযোগ নেই। তাই মুম্বই থেকেই ছবি তৈরির পাঠ নিতে হবে আরিয়ানকে। কোথা থেকে তাহলে নিজের পড়াশোনা করবে শাহরুখ তনয়? শোনা যাচ্ছে, এবার যশরাজ ফিল্মস এবং ধর্ম প্রোডাকশনস থেকে ছবি তৈরির প্রশিক্ষণ নিতে পারেন আরিয়ান।

Advertisement

আইনি বিধিনিষেধ মেনে দেশে থেকেই এবার শিখতে পারেন ক্যামেরার পিছনের সব খুঁটিনাটির বিষয়বস্তু। ইদানীং যশরাজ ফিল্মসের দফতরে আরিয়ানের ঘনঘন যাতায়াতের কথাও শোনা যাচ্ছে। আবার জানা যাচ্ছে, শাহরুখের ‘পাঠান’ ছবিতেও কাজ করেছেন আরিয়ান। বলিউডের এই দুই প্রথম সারির প্রযোজনা সংস্থার কর্ণধার আদিত্য চোপড়া এবং কর্ণ জোহর বাদশা’র দীর্ঘ দিনের বন্ধু। এই বন্ধুত্বের খাতিরেই শাহরুখ-তনয়ের পাশে থাকবেন তাঁরা, তা আর আলাদা করে বলে দিতে হয় না।

Related Articles

Back to top button