ভাইরাল & ভিডিও

Viral: মায়ের সাথে গান গাইলো একরত্তি, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় কোন কিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। কনটেন্ট ভালো হোক কিংবা খারাপ তা যদি সাধারন নাগরিকদের দৃষ্টি আকর্ষণ করতে পারে তাহলেই তা সকল নেটবৃন্দের মধ্যে ভাইরাল হবে নিঃসন্দেহে। প্রতিদিন নেটদুনিয়ায় প্রতিমুহূর্তে একটি করে ভিডিও ভাইরাল হচ্ছে। তবে সমস্ত ভিডিও মানুষের মুখে হাসি ফোটাতে পারে না। এই হাজার হাজার ভিডিওর মধ্যে এমন কিছু ভিডিও ভাইরাল হয় সাধারণের মুখে হাসি ফোটাতে পারে। সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সকল নেটিজেনদের মধ্যে।
Video

সম্প্রতি নেটদুনিয়ায় ‘দা বিটার ইন্ডিয়া’ নামক অফিশিয়াল ফেইসবুক পেজ থেকে একটি আকৃতির ভিডিও শেয়ার করা হয়েছে যা দেখেই মন ভালো হয়ে গিয়েছে নেটনাগরিকদের একাংশের। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে একটি একরত্তি পাঞ্জাবি বাচ্চাকে দেখা গিয়েছে। তার মায়ের সাথে রীতিমতো পাল্লা দিয়ে গান গাইছে সে। স্ক্রল করতে করতে নেটিজেনদের চোখে ভিডিওটি পড়তেই তারা থেমে যাচ্ছেন দু’দণ্ড। ভিডিওটি বারবার দেখে মন ভরাচ্ছেন সকলে। ইতিমধ্যেই এই ভিডিওটির ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। ভিউজ হয়েছে ৪৮ হাজারেরও বেশি, শেয়ারও হয়েছে অনেক।

ভিরাজ ভাটিয়া নামের একজন ভিডিওটি করেছেন। এমন মিষ্টি মুহূর্ত ক্যামেরাবন্দি করে শেয়ার করলে তা ভাইরাল হতে বাধ্য। রীতিমতো খাটের উপর নেচে নেচে গান গেয়েছে এই একরত্তি। সাদা ও হলুদের কম্বিনেশনে একটি টি-শার্ট ও কালো ও সাদা স্কাইপের প্যান্টে রীতিমত কিউটের ডিব্বা লাগছিল এই একরাত্তিকে। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার পর থেকেই হাসি ফুটিয়েছে একাধিক নেটিজেনদের মুখে, তা আর আলাদাভাবে বলে দেওয়ার প্রয়োজন নেই।

Related Articles

Back to top button