ভাইরাল & ভিডিও

কুমির এবং জাগুয়ারের লড়াইয়ে কে জয়লাভ করল? লড়াই দেখে চমকে যাবেন আপনিও

এই ভিডিওটি সম্প্রতি ন্যাশনাল জিওগ্রাফিকের ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে

×
Advertisement

সোশ্যাল মিডিয়াতে প্রতিদিন কতইনা ভিডিও ভাইরাল হতে থাকে। আমরা মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়াতে দেখি কারো প্রতিভার ভিডিও জনমানুষের জনপ্রিয় হয়েছে শুধুমাত্র সোশ্যাল মিডিয়ার দৌলতে। তবে শুধুমাত্র সোশ্যাল মিডিয়াতে মানুষের ভিডিও কি ভাইরাল হয়? সেরকম না, আমরা অনেক সময় দেখেছি সোশ্যাল মিডিয়াতে পশু পাখির ভিডিও সরীসৃপদের ভিডিও বেশ ভাইরাল হয়ে থাকে।

Advertisement

তবে এবারে সোশ্যাল মিডিয়াতে এইচডি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে আমরা দেখতে পাচ্ছি একটি কুমির একটি জাগুয়ারের সঙ্গে লড়াই করছে নিজেকে তার থেকে বাঁচানোর জন্য। আপনারা যারা জাগুয়ার এর ব্যাপারে জানেন তারা ভাল করেই জানেন এই প্রাণীটি কতটা হিংস্র এবং নিজের শিকার ধরতে সে কতটা পারদর্শী। শুধুমাত্র জঙ্গলেই নয়, জলের মধ্যে থাকা জীবদেরকেও জাগুয়ার নিজের শিকার হিসেবে গ্রহণ করতে পারে। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে জাগুয়ারের একটি নতুন ভিডিও জনপ্রিয় হয়ে উঠেছে। এই ভিডিওতে দেখা যাচ্ছে জলের মধ্যে ঝাঁপিয়ে পড়ে একটি কুমিরকে শিকার করার জন্য একেবারে উঠে পড়ে লেগেছে ওই জাগুয়ার।

সোশ্যাল মিডিয়াতে বর্তমানে এই ভিডিওটি অত্যন্ত ভাইরাল হয়েছে। নেটিজেন সমাজের কাছে এই ভিডিওটি এখন অত্যন্ত আকর্ষণীয়। সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় এই ভিডিওতে আপনি দেখতে পাবেন প্রথমে একটি জাগুয়ার নদীর ধারে শিকার ধরার জন্য ঘুরে বেড়াচ্ছে। তখনই হঠাৎ করে সে দেখতে পায় জলের মধ্যে ঘোরাঘুরি করছে একটি কুমির। যেইনা দেখা, অমনি কুমিরের শিকার করার জন্য জলের মধ্যে ঝাঁপিয়ে পড়ল ওই জাগুয়ার। ধীরে ধীরে জলের মধ্যে সে হত্যা করল কুমিরটিকে এবং তাকে নিজের শিকার হিসেবে গ্রহণ করল।

Advertisement

জাগুয়ার এবং কুমিরের এই ভিডিওটি ন্যাশনাল জিওগ্রাফিকের ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে কিছুদিন আগে। ইতিমধ্যেই ৬ কোটি ১৪ লক্ষ মানুষ এই ভিডিওটি দেখেছেন এবং বহু মানুষ এই ভিডিওটি পছন্দ করেছেন। অনেকেই এই ভিডিওর নিচে মজার মজার কমেন্ট করেছেন। বহু মানুষ এই ভিডিওটি নিজের প্রিয়জনদের সঙ্গে শেয়ার করেছেন। চলুন দেখে নেওয়া যাক এই ভিডিওটি

Related Articles

Back to top button