বলিউডবিনোদন

‘আমার সঙ্গে কপিল…’, কপিল শর্মার বিরুদ্ধে বড় অভিযোগ করলেন সুমনা চক্রবর্তী

×
Advertisement

‘দ্যা কপিল শর্মা শো’ টেলিভিশন জগতের অন্যতম বড় একটি কমেডি রিয়্যালিটি শো। বছরের পর বছর ধরে এই রিয়্যালিটি শো সফলতার সাথে এগিয়ে চলেছে। এই শোয়ের মুখ কপিল শর্মা। বর্তমানে তাকে হিন্দি ইন্ডাস্ট্রির কমেডি কিং হিসেবেই মানা হয়। এই শোয়ের প্রতি এপিসোডে উপস্থিত থাকেন ইন্ডাস্ট্রির তাবড় তাবড় অভিনেতা-অভিনেত্রীরা। এই শোতে এসে সকলেই যে সেই সময়টুকু উপভোগ করেন, তা তাদের কথা শুনেই স্পষ্ট হয়। শো চলাকালীন মঞ্চে ঘুরে বেড়ান একাধিক চরিত্ররা। তাদের মধ্যে সুমনা চক্রবর্তীকে এই মঞ্চে কপিল শর্মার স্ত্রী হিসেবে দেখা যায়। দীর্ঘদিন ধরে এই শোতে এই ভূমিকায় রয়েছেন তিনি।

Advertisement

তবে আগেকার একটি এপিসোডে সুমনা চক্রবর্তীকে নিয়ে অন-ক্যামেরা চূড়ান্ত মজা করেছিলেন কপিল শর্মা। আর যার কারণে প্রচন্ড রেগে গিয়েছিলেন অভিনেত্রী, তার ঝলক মিলেছিল সেই মঞ্চেই। সেদিনের সেই এপিসোডে উপস্থিত ছিলেন ‘হাফ গার্লফ্রেন্ড’এর লেখক চেতন ভগৎ, অভিনেতা অর্জুন কাপুর এবং অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। ছবির প্রচারের জন্যই এসেছিলেন তারা। তবে তাদের উপস্থিতিতেই এমন ঘটনা ঘটেছিল। সোশ্যাল মিডিয়ার পাতায় সেই ভিডিও থেকে থেকেই দেখা যায়। উল্লেখ্য, সেদিন যা হয়েছিল সবটা মজার ছলেই করা হয়েছিল। সবটাই ছিল স্ক্রিপ্টেড। তবে সেই ভিডিওটি নিয়ে যে বেশ আলোচনা হয়েছিল, তা বলাই বাহুল্য।

অভিনেত্রী সুমনা চক্রবর্তী ১৯৯৯ সাল থেকে নিজের অভিনয় জীবন শুরু করেছেন। আমির খান ও মনীষা কৈরালা অভিনীত ‘মন’ ছবি দিয়েই বলিউডে পা রেখেছিলেন তিনি। এরপর থেকে একাধিক ছবি ও হিন্দি জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। তবে সনির ‘বাড়ে আচ্ছে লাগতে হ্যায়’ ধারাবাহিকে নাতাশার চরিত্রে অভিনয় করে এক বিপুল জনপ্রিয়তা অর্জন করেন সুমনা। অভিনেত্রী ‘লাস্ট ডিসিশন’, ‘বরফি’, ‘কিক’, ‘ফির সে’এর মতো একাধিক ছবিতে অভিনয় করেছেন। বলাই বাহুল্য, ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত মুখ সুমনা চক্রবর্তী।

Advertisement

সম্প্রতি ‘কপিল শর্মা শো’এর বিরুদ্ধে আরও একটি অভিযোগ উঠেছে। ‘দ্যা কাশ্মীর ফাইলস’এর পরিচালক বিবেক অগ্নিহোত্রী অভিযোগ জানিয়েছেন, কপিল শর্মা তার ছবির প্রচার করতে অস্বীকার করেছেন। বর্তমানে এই ছবি নিয়ে গোটা মিডিয়াজুড়ে কম বিতর্ক চলছে না। এই পরিস্থিতিতে সবথেকে বিতর্কিত ছবি এটি, তা বলাই বাহুল্য। সম্ভবত বিতর্ক এড়াতেই এই ছবির প্রচার করতে রাজি হননি কপিল শর্মা। আর সেই নিয়েই অভিযোগ তুলেছেন এই ছবির পরিচালক। তবে বর্তমানে সেই সমস্যার অবসান হয়েছে।

Related Articles

Back to top button