নিউজরাজ্য

আবারো প্রকাশ্যে বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব, শান্তনু ঠাকুরের জনসভায় অনুপস্থিত জেলা নেতৃত্ব

কি বলছে বিজেপি?



আবারো বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব এল প্রকাশ্যে। কোন কেন্দ্রীয় মন্ত্রী শান্তনু ঠাকুর এর সংবর্ধনা সভায় দেখা গেল বিজেপির মধ্যে গোষ্ঠীদ্বন্দ্ব। শনিবার গাইঘাটা এক নম্বর মন্ডল বিজেপির পক্ষ থেকে ঠাকুরনগর স্টেশন এর ধারে সান্তনু ঠাকুরকে সম্বর্ধনা দেওয়া হয়েছিল। কিন্তু এই সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না জেলা নেতৃত্ব এবং মনস্পতি দেব। রাজ্য বিজেপির পক্ষ থেকে বৈঠক করে বর্ণনা বিজেপির সাংগঠনিক জেলার সমস্ত নেতৃত্বকে একসাথে কাজ করার নির্দেশ দেওয়া হয়েছিল। কিন্তু এই নির্দেশের তোয়াক্কা না করে এখনো পর্যন্ত বনগাঁর বিজেপির সাংগঠনিক জেলা আছে আগের মতোই রয়েছে সেটা আবারওপ্রকাশ্যে চলে এলো।

সংবর্ধনা অনুষ্ঠানে বনগাঁ বিজেপির সাংগঠনিক জেলার অন্যতম সাধারণ সম্পাদক প্রবীর রায় বললেন, ‘ কোন অনুষ্ঠানের কথা জানা নেই। সভাপতি এই অনুষ্ঠানের ব্যাপারে জানেন না তবে কোনো গোষ্ঠীদ্বন্দ্ব নেই আমাদের মধ্যে।’ গাইঘাটা পূর্ব মন্ডল এক নম্বরের সভাপতি দিব্যেন্দু মন্ডল জানিয়েছেন, ‘ এই বৈঠকের ব্যাপারে জেলার সমস্ত নেতৃত্বকে জানানো হয়েছিল। মঞ্চে জেলা সভাপতির ছবি না থাকাটা মুদ্রণে ত্রুটি।’

যদিও বনগায় বিজেপির সাংগঠনিক সমস্যা এর আগেও ঘটেছে। কিছুদিন আগে কেন্দ্রীয় মন্ত্রী গজেন্দ্র সিং যখন এসেছিলেন সেখানে জেলা নেতৃত্ব উপস্থিত ছিলেন এবং তা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছিল। গোটা বিষয়টি নিয়ে গাইঘাটা পূর্ব ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি শ্যামল সরকার বলেছেন, বিজেপি সাংসদ এর সঙ্গে জেলা সভাপতি মতবিরোধ দীর্ঘদিন ধরে চলছে এবং এটা আমরা দেখে আসছি অনেকদিন ধরেই। তাদের মধ্যে গোষ্ঠীদ্বন্দ্ব প্রকটে চলে এসেছে। যদিও কেন্দ্রীয় মন্ত্রী শান্তনু ঠাকুর এই বিষয়ে কোনো প্রতিক্রিয়া দিতে নারাজ।

Related Articles

Back to top button