টলিউডবিনোদন

Jeet: এই জন্মাষ্টমীতে দর্শকদের ‘হরে কৃষ্ণ’ উপহার দিচ্ছেন সুপারস্টার জিৎ!



২০০২ সালে পরিচালক হরনাথ চক্রবর্তীর সুপারহিট ‘সাথী’ ছবিতে বড় পর্দায় ডেবিউ করেছিলেন আজকের সুপারস্টার জিৎ। এবার ১৯ বছর পর এই জিৎের প্রযোজনায় পরিচালক হিসাবে ডেবিউ করতে চলছেন হরনাথ চক্রবর্তীর ছেলে হিন্দোল চক্রবর্তী। বড়পর্দা থেকে বেরিয়ে এবার ছোট ছবিতে জিৎ। জিতের প্রযোজনা সংস্থা জিৎ’স ফিল্ম ওয়ার্কস এবং গ্রাসরুট এন্টারটেনমেন্ট দর্শকদের উপহার দিতে চলেছে তাদের প্রথম ছোট ছবি ‘হরে কৃষ্ণ’।

নিজের ছবি সাধারণত নিজেই প্রযোজনা করেন সুপারস্টার জিৎ। তবে এই প্রথম স্বল্পদৈর্ঘ্যের ছবি প্রযোজনা করলেন তিনি। প্রযোজনা করলেও এই ছবিতে অভিনেতা হিসেবে জিৎকে দেখা যাবে না জিতকে। তবে এই ‘হরে কৃষ্ণ’ সিনেমাটি দেখা যাবে জিৎ’স ফিল্ম ওয়ার্কস এবং গ্রাসরুট এন্টারটেনমেন্টের নিজস্ব ইউটিউব চ্যানেল আর ফেসবুক পেজে। এ ছবি মুক্তি পাবে ২৯ শে আগস্ট জন্মাষ্টমীর দিন সকাল ১১টার সময়ে।

আর এই সুখবর নিজের অনুরাগীদের সাথে নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন খবর জিৎ। পাশাপাশি এই ছবির ব্যাপারে নিজের কিছু মতামতের কথাও জানিয়েছেন। জিৎের অভিমত ‘অনেক সময় ছোট ছোট কাজ অনেক বড় বার্তা পৌঁছে দেয়। সেই জায়গা থেকেই এ বার ছোট ছবির মাধ্যমে বড় কথা বলার চেষ্টা করব’।

‘হরে কৃষ্ণ’-তে দেখা যাবে শুভময় চট্টোপাধ্যায়, বুদ্ধদেব ভট্টাচার্য, রাজু মজুমদার, মন্টু মল্লিক, ফিরোজ আহমেদ, দেবাশিস রায়দেব। এই ছবি প্রসঙ্গে নবাগতা পরিচালক হিন্দোল চক্রবর্তী জানিয়েছেন,এই ছোট ছবির দৈর্ঘ্য ১০ মিনিট। ছবির সময় অল্প হলেও এই ছবির বিষয়বস্তু খুবই প্রাসঙ্গিক। প্রতিদিনের জীবনে সকলের চারপাশে যা কিছু দেখা যায় তাই উঠে এসেছে এই ছবিতে। তবে সবটাই হাস্যকৌতুকের আকারে পরিবেশন করা হবে। এই সিনেমাটি মূলত সোশ্যাল স্যাটায়ার। আর যেখানে জিৎ আছে সেখানে তো বিনোদন থাকবে।

উল্লেখ্য, এই মুহূর্তে জিৎকে দেখা যাচ্ছে জি বাংলার ড্যান্স বাংলা ড্যান্স রিয়ালিটি শোতে। এই প্রথম তিনি কোনো শোয়ের বিচারক হিসেবে কাজ করছেন। জিৎের সাথে সঙ্গ দিচ্ছেন শুভশ্রী আর বলিউড স্টার গোবিন্দা। অন্যদিকে জিতের হাতে রয়েছে দু’দুটি বড় বাজেটের ছবি ‘বাজি’ এবং ‘ইন্সপেক্টর নটিকে’। মিমি চক্রবর্তী এবং নুসরত ফরিয়াকে দেখা যাবে এই দুই সিনেমাতে জিতের নায়িকার ভূমিকায়। বড় পর্দাতে এই দুই সিনেমা মুক্তির অপেক্ষা।

Related Articles

Back to top button