বিনোদনবলিউড

৮ মাসের অন্তসত্তা ভারতী সিং, ছবি তুললেন ১২ হাজারের গাউনে, প্রশংসায় ভরালেন ভক্তরা

×
Advertisement

খুব শীঘ্রই মা হতে চলেছেন ভারতী সিং। বলিউড ইন্ডাস্ট্রির কমেডি কুইন তিনি। এই মুহূর্তে ৮ মাসের অন্তঃসত্ত্বা ভারতী। জানা গেছে, এপ্রিল মাসের শুরুতেই মা হতে পারেন তিনি। নিজের মাতৃত্ব নিয়ে ভীষণভাবে খুশি ভারতী। এই অবস্থাতেও তিনি প্রতিনিয়ত কাজ করে চলেছেন। এটা সত্যিই প্রশংসার যোগ্য। কমেডি কুইনের কথায়, তার সন্তান এই পৃথিবীতে আসার আগেই তিনি সমস্ত কাজ শেষ করে নিতে চান। কারণ সন্তানের জন্মের পর তিনি তার বেশিরভাগ সময়টাই দিতে চান তাকে।

Advertisement

সম্প্রতি এই অবস্থায় ফটোশুট করেছেন ভারতী সিং। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার পাতায় সেইসমস্ত ছবিগুলো রীতিমতো ভাইরাল। ছবিতে যে গাউন পরে ভারতী সিংকে দেখা যাচ্ছে তার মূল্য কয়েক হাজার টাকা। সম্প্রতি তিনি নিজেই সোশ্যাল মিডিয়ার পাতায় এই ছবিগুলো শেয়ার করে নিয়েছেন। ছবিগুলি যে রীতিমতো ভাইরাল হয়েছে নেটপাড়ায়, সে নিয়ে কোন সন্দেহ নেই। কখনো দাঁড়িয়ে আবার কখনো শুয়ে ছবি তুলেছেন তিনি। ছবিতে তাকে দারুন লাগছিল। এই ফটোশুটে নিজের বেবি বাম্প শো করেছেন ভারতী। তার এই ছবি দেখে নেটিজেনদের একাংশ ‘সুন্দর মা’ বলে অভিহিত করেছেন ভারতী সিংকে।

Advertisement

ছবিতে যে গাউন পরেছিলেন তিনি সেটি কোয়েম্বাটুরের একটি দোকান থেকে ডিজাইন করা হয়েছিল। সেই নামি দোকানের ওয়েবসাইটে এই গাউনের দাম ১২,৫০০ টাকা। শুধুমাত্র এই ফটোশুটের জন্য এই পোশাকটি বানিয়েছিলেন সকলের প্রিয় কমেডি কুইন।

এই ছবি শেয়ার করার পর থেকেই রীতিমতো প্রশংসার ঝড় উঠেছে নেটপাড়ায়। সকলেই রীতিমতো প্রশংসা করছেন তাদের প্রিয় কমেডি কুইনের। এই অবস্থায় বেশিরভাগ মানুষই বিশ্রাম নিতে আগ্রহী থাকেন। কিন্তু শুরু থেকেই তিনি একটু হাটকে। তিনি নিজের মধ্যেকার সাহস বজায় রেখে এখনো প্রতিনিয়ত কাজ করে চলেছেন, যার জন্য রীতিমতো প্রশংসিত হচ্ছেন তিনি। উল্লেখ্য, এই মুহূর্তে ‘হুনারবাজ’, ‘দেশ কি শান’এ স্বামী হার্ষ লিম্বাচিয়ার সাথে সঞ্চালনার দায়িত্ব সামলাচ্ছেন।

Related Articles

Back to top button