বিনোদনবলিউড

‘ছেইয়া ছেইয়া’র তালে স্টেজে আগুন লাগালেন মালাইকা আরোরা, ‘সেক্সি’ তকমা ছাড়তে নারাজ অভিনেত্রী

×
Advertisement

মিডিয়াতে কোনো না কোনো কারণে চর্চায় থাকেন মালাইকা আরোরা। বলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় ‘সেক্সি’ অভিনেত্রী তিনি। একজন ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি একজন দক্ষ নৃত্যশিল্পী, তা নিয়ে সন্দেহের অবকাশ নেই। বড়পর্দা ছাড়াও একাধিক ডান্স রিয়্যালিটি শোয়ের মঞ্চে বিচারক হিসেবে দেখা মেলে অভিনেত্রীর। তবে বিচারকের আসনে থাকলেও বিভিন্ন সময় স্টেজে পারফর্ম করেন তিনি, যা বেজায় উপভোগ করেন সেই প্রতিযোগিতার প্রতিযোগিরাও। সম্প্রতি তেমনি একটি পারফর্ম্যান্সের ঝলক ভাইরাল হয়েছে নেটপাড়ায়। রইল সেই ভিডিও।

Advertisement

শাহরুখ খান ও মনীষা কৈরালা অভিনীত ১৯৯৮ সালের ‘দিল সে’ ছবিটি রীতিমতো বক্সঅফিস কাঁপিয়ে দিয়েছিল। এই ছবির প্রতিটি গান হিট করেছিল মানুষের মাঝে। বিশেষ করে সুখবিন্দার সিংয়ের কন্ঠে ‘ছাইয়া ছাইয়া’ গানটি একদম জেঁকে বসেছিল মানুষের মনে। সেই গানের সাথে পর্দায় নাচ করতে দেখা গিয়েছিল শাহরুখ খান ও মালাইকা আরোরাকে। একটি ট্রেনের মাথায় শুট করা হয়েছিল দৃশ্যটি। সম্প্রতি সেই গানের সাথে ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট’এর মঞ্চে নাচ করতে দেখা গিয়েছে মালাইকা আরোরাকে। তার সহযোগী হিসেবে ছিলেন আরও বেশ কয়েকজন। ‘সনি’র অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজ থেকেই শেয়ার করে নেওয়া হয়েছে এই ভিডিওটি।

Advertisement

ভাইরাল হওয়া ভিডিওতে অভিনেত্রীকে একটি স্কিনটাইট সিলভার রঙের চকচকে পোশাকে দেখা গিয়েছে। খোলা চুলে হাইহিলে ছিলেন তিনি। বলাই বাহুল্য, এই রিয়্যালিটি শোয়ের মঞ্চে রীতিমতো অভিনেত্রী বোল্ড লুকেই ধরা দিয়েছেন। অভিনেত্রীর নাচ দেখে তাকে প্রশংসায় ভাসালেন তার অগণিত ভক্তরা। তবে ‘পিঙ্কভিলা’য় এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, তিনি যতদিন এই ইন্ডাস্ট্রিতে থাকবেন ততদিন ‘সেক্সি’ অভিনেত্রী হিসেবেই পরিচিত হবেন। কোন মূল্যেই নিজের এই তকমা ছাড়তে নারাজ মালাইকা আরোরা।

নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মিডিয়াতে বহুল চর্চিত একজন অভিনেত্রী মালাইকা। তিনি নিজের থেকে ১০ বছরের ছোট অর্জুন কাপুরের সাথে বেশ কয়েকবছর ধরে সম্পর্কে রয়েছেন। তাদের এই সম্পর্ক নিয়ে মিডিয়াতে চর্চা কম নেই। তবে এই সমস্ত চর্চাকে পাত্তা দিতে নারাজ এই তারকা জুটি। তারা নিজেদের মতো করেই নিজেদের ইচ্ছায় কাটাতে চান জীবন, সেক্ষেত্রে কারোর কথা শুনতে নারাজ তারা।

Related Articles

Back to top button