বিনোদনবলিউড

মুকেশ আম্বানির বাড়ি থেকেও বিলাসবহুল বাড়িতে থাকেন দক্ষিণের এই সুপারস্টার, দেখে নিন ছবি

রাজার মতো জীবন যাপন করেন দক্ষিণের এই সুপারস্টার

×
Advertisement

মুকেশ আম্বানি এই মুহূর্তে ভারতের সবথেকে ধনী এবং প্রভাবশালী ব্যক্তিত্ব। তিনি এতটাই ভারতে জনপ্রিয় যে তার কাছে হার মেনে যায় অনেক বলিউড অভিনেতা অভিনেত্রী পর্যন্ত। সারা দুনিয়ায় তার নাম চলে এবং এই মুহূর্তে সবথেকে ধনী ব্যক্তিদের তালিকায় তার অবস্থান রয়েছে। মুকেশ আম্বানি এই মুহূর্তে ভারতের সবথেকে ধনী ব্যক্তি এবং তার কাছে কোন জিনিসের কমতি নেই। মুকেশ আম্বানি নিজের পরিবারের সাথে যেই ঘরে থাকেন সেটিও রীতিমত একটি বিলাসবহুল বাংলোর থেকে কম নয়। এই বাড়িটির নাম ইটালিয়া এবং ভারতের সবথেকে বিলাসবহুল বাড়িগুলির মধ্যে একটি হলো এইটি।

Advertisement

বর্তমান সময়ে মুকেশ আম্বানি নিজের এই বাড়িটিকে নিয়ে চর্চার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন। তবে আপনাদের একটা বিষয় জানিয়ে রাখি, ভারতে মুকেশ আম্বানির বাড়িকে টক্কর দিতে পারে ভারতের আরো এক তারকা’র বাড়ি। তিনি হলেন দক্ষিণের সুপারস্টার রামচরণ। তার বাড়ির সামনে কিন্তু ওই সময় মুকেশ আম্বানির ইটালিয়া হার মানতে বাধ্য হয়ে থাকে। এই আর্টিকেলে আপনাদের জানাচ্ছি, রামচরনের এই বাড়িটি কেনো মুকেশ আম্বানির বাড়ি থেকেও বেশি আকর্ষণীয় এবং বিলাসবহুল।

Advertisement

মুকেশ আম্বানি বর্তমানে ভারতের সবথেকে বিলাসবহুল এবং দামি বাড়িতে বসবাস করেন। তবে শুধুমাত্র তার বাড়িটি যে ভারতের সবথেকে ভালো বাড়ি এরকমটা কিন্তু নয়। ভারতের মুকেশ আম্বানির বাড়ির থেকেও বিলাসবহুল বাড়ি রয়েছে এবং এই বাড়ি রয়েছে দক্ষিণের একজন সুপারস্টার এর কাছে। তিনি হলেন সুপারস্টার রামচরণ এবং এই মুহূর্তে তিনি সোশ্যাল মিডিয়াতে তার এই বাড়ির জন্য চর্চায় রয়েছেন। রামচরনের এই বাড়িতে সমস্ত রকম বিলাসিতা করার দ্রব্য উপস্থিত রয়েছে এবং তার এই বাড়িটি মুকেশ আম্বানির বাড়ি গিয়ে সরাসরি টক্কর দিতে পারে। রামচরনের বাড়ির গ্যারাজে দাঁড়িয়ে রয়েছে কোটি কোটি টাকার বেশ কয়েকটি গাড়ি যার মধ্যে সবথেকে দামি টি হল mercedes-benz। চলুন জেনে নেওয়া যাক রামচরনের এই বাড়ির ব্যাপারে আরও বিস্তারিত।

বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়ায় সুপারস্টার রামচরণ এই বাড়ির জন্য বেশ চর্চার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন। রামচরনের পরিবারের ব্যাপারে বলতে গেলে, আপনাদের জানিয়ে রাখি তার বাবা কিন্তু ছিলেন দক্ষিণের ইন্ডাস্ট্রিতে আশির অথবা নব্বইয়ের দশকের একজন সুপারস্টার। তার নাম হলো চিরঞ্জীবী এবং তিনি একাধিক সিনেমায় অভিনয় করে দক্ষিণের ইন্ডাস্ট্রিতে নিজের একটা নাম তৈরি করে ফেলেছেন। এই মুহূর্তে রামচরণ তার এই বিলাসবহুল বাড়ির জন্য চর্চায় রয়েছেন। সকলেই তার বাড়ির সঙ্গে মুকেশ আম্বানির বাড়ির তুলনা করছেন এবং সকলেই তার বাড়ির ব্যাপারে আরও জানতে চাইছেন। হায়দ্রাবাদের মত একটা দারুণ জায়গায় ২৫,০০০ বর্গফুট জায়গা জুড়ে রামচরনের এই বাড়ি রয়েছে এবং আপনাদের জানিয়ে রাখি এই বাড়িতে সারা দুনিয়ার সবথেকে দামি দামি কিছু বিলাসিতার দ্রব্য রয়েছে। রামচরনের এই বাড়িতে হেলিকপ্টার পর্যন্ত ওঠানামা করতে পারে। তার বাড়িতে হেলিকপ্টার উঠানামা করার জন্য একটা আলাদা জায়গা করা রয়েছে। কিন্তু মুকেশ আম্বানির বাড়িতে হেলিকপ্টার ওঠানামা করে বাড়ির ছাদে এবং এদিক থেকে কিন্তু রামচরনের বাড়িটি মুকেশ আম্বানির বাড়ি থেকে বেশি আকর্ষণীয়।

Related Articles

Back to top button