Today Trending Newsনিউজপলিটিক্সরাজ্য

টুইটারে মুকুল রায় এবং তৃণমূলকে ফলো করতে শুরু করলেন বাবুল সুপ্রিয়, পা বাড়াচ্ছেন ঘাসফুলে?

তার বর্তমান গতি প্রকৃতি দেখে রাজনৈতিক মহলে জল্পনা শুরু হয়েছে



সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ইতিমধ্যেই নিজের রাজনৈতিক অবস্থান নিয়ে সোচ্চার হয়ে উঠেছেন বাবুল সুপ্রিয। বারবার তিনি জানিয়েছেন তিনি তাঁর দলের কার্যকলাপ নিয়ে অত্যন্ত অসন্তুষ্ট। রাজনৈতিক বিশ্লেষকদের মতে তার এই কার্যকলাপ বিজেপির জন্য খুব একটা সুবিধাজনক হবে না। তার মধ্যেই আবার টুইটারের বায়ো বদলে ফেলে রাজনৈতিক মহলের চমক দিয়ে দিয়েছেন বাবুল সুপ্রিয়। টুইটারে তিনি লিখেছেন তিনি নিজেভালোবেসে রাজনীতিতে আসেন নি, বরং তিনি কাজ করার জন্য রাজনীতিতে এসেছেন।

কিন্তু সে টুকুতেই ক্ষান্ত না থেকে এবারে সরাসরি টুইটারে মুকুল রায় এবং তৃণমূল কংগ্রেসকে ফলো করা শুরু করলেন বাবুল সুপ্রিয়। বাবুলের এই সমস্ত কার্যকলাপ রাজনৈতিক মহলের কাছে এখন অত্যন্ত আগ্রাসী হয়ে উঠেছে। অনেকেই মনে করছেন বিজেপি চলে তার গ্রহণযোগ্যতা আস্তে আস্তে কমছে এবং তাই তিনি হয়তো তৃণমূলের সঙ্গে যোগাযোগ স্থাপন করার চেষ্টা করছেন।

অন্যদিকে আবার মমতা বন্দ্যোপাধ্যায় নিজেও বাবুল সুপ্রিয় কে নাম না করে উদ্দেশ্য করে, বিজেপি উদ্দেশ্যে কটাক্ষ ছুড়ে দিয়েছেন, বাবুল আবার কি করলো। বাবুল সুপ্রিয় কে নিয়ে গত বুধবার থেকে আলোচনা শুরু হয়েছে কারণ সেদিন তিনি কেন্দ্রীয় প্রতিমন্ত্রী পদ থেকে নিজের ইস্তফা দিয়েছিলেন। ফেসবুকে গিয়ে তিনি একটি পোস্ট করেন যেখানে তিনি লেখেন কেন্দ্রীয় নেতৃত্ব তাকে ইস্তফা দেয়ার জন্য বাধ্য করেছে। তারপর থেকেই বিজেপি বনাম বাবুল দ্বৈরথ শুরু হয়।

বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বারংবার তার কটাক্ষ করে দেন বাবুল সুপ্রিয়র দিকে। বাবুল সুপ্রিয় নিজেও দিলীপবাবুকে কটাক্ষ করেন। গোটা বিষয়টা নিয়ে চাপানউতোর শুরু হয়। সোশ্যাল মিডিয়াকে কাজে লাগিয়ে আবারো সরাসরি দিলীপ ঘোষকে নিশানা করতে শুরু করেন বাবুল সুপ্রিয়। এই দুজনের মধ্যে কার সমস্যা সামনে চলে আসার পরেই আরো বেশকিছু ইঙ্গিতবাহী পোস্ট করেছিলেন বাবুল সুপ্রিয়। তারপরেই আবার গতকাল রাত্রে মুকুল রায় ও তৃণমূল কংগ্রেসকে ফলো করা শুরু। স্বভাবতই প্রাক্তন প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয় কে নিয়ে অত্যন্ত চিন্তায় গেরুয়া শিবির।

Related Articles

Back to top button