নিউজরাজ্য

বাড়িতে বসেই মিলবে পুরীর সব ভোগ, উদ্যোগে রাজ্য সরকার

দেখে নিন কিভাবে পাবেন এই প্রসাদ



বহু ধর্মপ্রাণ বাঙালির জন্য পুরী রথের সময় একটা মাস্ট গো ডেস্টিনেশন। কিন্তু এবারে করোনা আবহ থাকার কারণে পুরী যাত্রী মানুষের জন্য এবারের আনন্দ যাতে সম্পূর্ণ মাটি না হয় তার জন্য তারপর রাজ্য সরকার। পুরীর রথযাত্রার অন্যতম সুস্বাদু ভোগ , খাস্তা গজা যাতে এখানকার ধর্মপ্রাণ বাঙালি খেতে পারেন তার জন্য এবারে মুশকিল আসান করতে আসছে রাজ্য পঞ্চায়েত এবং গ্রামোন্নয়ন দপ্তর। এবারে ফোন বা হোয়াটসঅ্যাপ করে অর্ডার করলে মিলবে আপনার পুরীর প্রসাদ।

খিচুড়ি, ডালমা, লুচি, পটল রসা, এবং পাঁপড় ভাজা দিয়ে আপনার বর্ষার পেটপুজো আপনি সারতে পারেন। এছাড়া থাকবে জিভে গজা, রসবালি, এবং ছানাপোড়ার মত মিষ্টিও থাকছে। পূর্ব মেদিনীপরের এবং অরিশা থেকে এইসব হালুইকরদের আনা হচ্ছে এই খাবার বানানোর জন্য। পঞ্চায়েত দফতরের থেকেই এই রান্নার সবজি কেনা হবে। এছাড়া সব জিনিস একেবারেই ভালো কোয়ালিটির হবে।

তিনটি নম্বর – 6290255859

8170887798

9163123556

সোজা এবং উল্টো রথের দিন বাদে দুপুরের খাবারের জন্য জানাতে হবে আগের দিন রাত ১০টার মধ্যে। আর যদি রাতের খাবার চান তাহলে জানাতে হবে দুপুর ১টার মধ্যে ওই দিনেই। ডানলপ থেকে বিমানবন্দর ১ নং গেট৷ গড়িয়ার কামালগাজি মোড় থেকে ঠাকুরপুকুর। নবান্নের নিকটবর্তী এলাকায়ও মিলবে। আপনাকে প্রতি ভোগ পিছু খরচ করতে হবে ২৭৫ টাকা।

Related Articles

Back to top button