×
বলিউডবিনোদন

মাদককাণ্ড অতীত! আইপিএল নিলামে হাজির শাহরুখ পুত্র আরিয়ান খান

Advertisement

গতবছর মাধবকান্ডে গ্রেফতার হয়েছিলেন আরিয়ান খান। প্রায় এক মাস জেল হেফাজতে ছিলেন তিনি। সেইসময় থেকে মিডিয়াতে তাকে নিয়ে চর্চা তুঙ্গে। জেল থেকে ছাড়া পাওয়ার পর একেবারে অন্তরালে চলে গিয়েছিলেন তিনি। এমনকি নিজেকে সরিয়ে নিয়েছিলেন সোশ্যাল মিডিয়া থেকেও। তবে বেশ কয়েক মাস পর আবারও তাকে নিয়ে চর্চা হলো মিডিয়াতে। তবে তা মাদককাণ্ড নিয়ে নয়, আইপিএলের নিলামে আরিয়ান খান উপস্থিত ছিলেন সুহানা খানের সাথে। ভাই-বোনের ছবি সম্প্রতি ভাইরাল নেটপাড়ায়।

Advertisement

আইপিএলের নিলাম নিয়ে গত বছরের ডিসেম্বর থেকেই চর্চা তুঙ্গে। শনিবার অবশেষে আইপিএলের নিলাম সম্পন্ন হল। সেখানেই দেখা গেল শাহরুখপুত্র আরিয়ান খানকে। কোন দল কোন খেলোয়ারকে কত দিয়ে কিনলো! তা নিয়ে চর্চা এখন শীর্ষে। তবে সম্প্রতি তা ছাপিয়ে যাচ্ছে আরিয়ান খানের প্রসঙ্গ। কারণ তিনি যে সে কেউ নন শাহরুখ খানের অর্থাৎ বলিউডের কিং খানের পুত্র। এদিন তার সাথে উপস্থিত ছিলেন তার দিদি অর্থাৎ শাহরুখ কন্যা সুহানা খান।

Advertisement

আপাতত শাহরুখ খান ব্যস্ত তার নতুন ছবির শুটিংয়ে। তাই তিনি আসতে পারেননি। তার জায়গাতেই উপস্থিত ছিলেন তার ছেলে ও মেয়ে। এর আগেও অবশ্য আরিয়ানকে আইপিএলের নিলামে দেখা গিয়েছে তবে তা শাহরুখ খানের সাথেই। তাই এবছর ভাই-বোন মিলেই সামলালেন দায়িত্ব। দায়িত্ব পালন করার আগে অর্থাৎ নিলামে যোগদান করার পূর্বে অবশ্য মোটা অঙ্কের টাকা দিয়ে শ্রেয়স আইয়ারের কাছ থেকে ‘ক্র্যাশ কোর্স’ করে নিয়েছিলেন তারা। উল্লেখ্য, শ্রেয়স আইয়ারের সাথে কেকেআরের ১২.২৫ কোটি টাকার চুক্তি হয়েছে বলেই জানা গিয়েছে। শোনা গেছে, তার কাছ থেকেই নাকি আইপিএলের নিলামের স্ট্র্যাটেজি শিখে নিয়েছেন দুই ভাই-বোন।

Related Articles

Back to top button