×
টলিউডবিনোদন

Srabanti Chatterjee: অল্পবয়সী যুবকের সাথে সময় কাটাচ্ছেন শ্রাবন্তী

ওই কমবয়সী যুবকের নাম সোহেল দত্ত

Advertisement

টলি অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী এবং ভাইরাল শব্দটি যেনো সমার্থক। ইন্টারনেট দুনিয়াতে তিনি কিছু পোস্ট করলেই তা নিয়ে মুহূর্তের মধ্যে চর্চার কেন্দ্রবিন্দুতে চলে আসে এবং বেশিরভাগ পোস্ট ভাইরাল তালিকায় নাম লেখায়। সংবাদমাধ্যম থেকে শুরু করে সোশ্যাল মিডিয়ার শিরোনামে থাকেন এই টলি অভিনেত্রী। তবে সম্প্রতি অভিনেত্রীর যে ছবি ভাইরাল হয়েছে, তাতে বড়সড় বিতর্কে জড়িয়েছেন শ্রাবন্তী। বলা যেতে পারে, টলি সুন্দরীর থেকে সমালোচনা যেন পিছু ছাড়ে না।

Advertisement

বর্তমানে খুব একটা বেশি সিনেমা জগতের সাথে যোগাযোগ নেই অভিনেত্রীর। একসময় টলিউড ইন্ডাস্ট্রির বিউটি কুইন ছিলেন শ্রাবন্তী। তাঁর অসম্ভব সুন্দর অভিনয়ের ফ্যান ছিল লাখ লাখ মানুষ। টলি তারকাদের প্রথম সারির মধ্যেই ছিলেন তিনি। কিন্তু বর্তমানে দর্শকদের কাছে নিজের চেনা ভাবমূর্তি হারিয়েছেন অভিনেত্রী। বারংবার ব্যক্তিগত জীবনে প্রেম, বিচ্ছেদ ও বিয়ে নিয়ে একাধিক কর্মকাণ্ডের জন্য সোশ্যাল মিডিয়াতে ব্যাপক সমালোচিত হন শ্রাবন্তী। সম্প্রতি আবারও এমনই এক ঘটনার জন্য বিতর্কের লাইমলাইটে এসেছেন টলি কুইন।

আসলে কিছুদিন আগে শ্রাবন্তী তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে কমবয়সী যুবকের সাথে ঘনিষ্ঠ রূপে ছবি পোস্ট করেন। আর তাতেই শুরু হয়েছে বিতর্ক। নেটিজেনরা ওই যুবকের পরিচয় জানতে চেয়ে বিভিন্ন ধরনের কটাক্ষ করে কমেন্ট করেছেন। কেউ কেউ লিখেছেন, “শেষপর্যন্ত এক বাচ্চাকেও ছাড়লেন না”, তো কেউ আবার লিখেছেন, “এটা কয় নাম্বার?” ছবিটি বর্তমানে সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে গেছে। তবে এই প্রসঙ্গে মুখ খোলেননি অভিনেত্রী বা ওই কমবয়সী যুবকটি।

Advertisement

তবে জানা গিয়েছে, ওই যুবকের নাম সোহেল দত্ত। সে টলিউডের এই প্রজন্মের অভিনেতা এবং এক রাজনৈতিক কর্মী। টিভি সিরিয়ালের পাশাপাশি বিভিন্ন ধরনের ওয়েব সিরিজ এবং সিনেমায় কাজ করেছেন তিনি। শ্রাবন্তীর সাথে সোহেলের সম্পর্ক ভাই বোনের। এর আগেও সোহেলের সাথে ছবি পোস্ট করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। প্রসঙ্গত উল্লেখ্য, কিছুদিন আগেই অভিনেত্রী দুবাইতে ঘুরতে গিয়ে একাধিক লাস্যময়ী ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়াতে যা নিয়ে সমালোচনা চলছে এখনও।

Related Articles

Back to top button