×
ভাইরাল & ভিডিও

জঙ্গলের মধ্যে হস্তি শাবকের সঙ্গে খেলা করছে একটি কুকুর, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

ইনস্টাগ্রামে এই ভিডিওটি অত্যন্ত জনপ্রিয় হয়েছে বিগত কয়েকদিনে

Advertisement

সোশ্যাল মিডিয়াতে প্রতিদিন কতইনা ভিডিও ভাইরাল হয়ে থাকে। কোন কোন জায়গায় আমরা দেখতে পাই কোন বিনোদনের ভিডিও ভাইরাল হয়েছে, তো কোন জায়গায় দেখা যায় কোনো অনুপ্রেরণামূলক কনটেন্ট হয়ে উঠেছে জনপ্রিয়। জনপ্রিয় মানুষদের নিয়ে তৈরি করা কোন অনুপ্রেরণামূলক কনটেন্ট সব সময় অনেকের কাছেই আকর্ষণের বিষয় হয়ে থাকে। অন্যদিকে নাচ এবং গান এর ভিডিও দেখতে কে না পছন্দ করে থাকেন। তবে এসবের পাশাপাশিও কিছু ধরনের ভিডিও আছে যেগুলি সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় হয়ে থাকে।

Advertisement

তার মধ্যে অন্যতম হলো পশুপাখির নানান ধরনের কাণ্ডকারখানার ভিডিও, যা অনেকেই দেখতে পছন্দ করেন। আমরা শুধুমাত্র ন্যাশনাল জিওগ্রাফিক কিংবা ডিসকভারির ভিডিও বলছি না, পশ্চিমবঙ্গ বা অন্যান্য জায়গায় যে সমস্ত অরণ্য রয়েছে, সেখানকার কিছু এগজোটিক’ ভিডিও রয়েছে যা সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় হয়। এগুলির মধ্যে অন্যতম আজকের ভাইরাল হয়ে ওঠা ভিডিওটি।

পশুপাখিদের এই সমস্ত ভিডিওগুলি জনপ্রিয় হয়ে থাকে বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে। এই সমস্ত জায়গায় পশুপাখিদের ভিডিও অনেকেই পছন্দ করেন এবং তাদের কাণ্ডকারখানা দেখতে অনেকেই ভালোবাসেন। সম্প্রতি একটি ভিডিও এই সোশ্যাল মিডিয়াতেই ভাইরাল হয়েছে যেখানে আমরা দেখতে পাচ্ছি একটি হাতি এবং একটি কুকুরের লড়াই। তবে এটাকে লড়াই না বলে খেলা বললেও খুব একটা ভুল হবেনা। দেখা যাচ্ছে প্রথমে হাতিটি ওই কুকুরটির দিকে শুঁড় দিয়ে আক্রমণ করা শুরু করছে। তারপর ভিডিওতে আমরা লক্ষ্য করছি, ওই কুকুরটিও হাতির সঙ্গে মজা করছে।

Advertisement

তার সামনে সামনে দৌড়াচ্ছে, তার সঙ্গে খেলার চেষ্টা করছে ওই কুকুর। আসলে ওই হাতিটি বলতে গেলে পূর্ণবয়স্ক কোনো হাতি না, বরং একটি হস্তি শাবক। খুব একটা বেশি দিন বয়স হয়নি তার। তাই তার মধ্যে এখনও শিশুসুলভ আচরণ রয়ে গেছে। এবং সেই শিশুসুলভ আচরণের জন্যই এই ভিডিওটি আরো আকর্ষণীয় হয়ে উঠেছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়েছে এবং অনেকেই ভিডিওটিকে ভালোবেসেছেন। চলুন আরো একবার দেখে নেওয়া যাক এই বিশেষ ভিডিওটি।

Related Articles

Back to top button