×
টলিউডবিনোদন

Prosenjit-Rituparna: বিয়ে ঘোষণার পর হবু বরের বাড়িতে ঋতুপর্ণা

Advertisement

বর্তমানে রুপোলি পর্দায় প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটিকে সেভাবে দেখা না গেলেও একসময় টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম হিট জুটি ছিলেন তারা। কয়েকদিন আগেই প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্তের ডিজিটাল বিয়ের কার্ড সামনে এসেছে সকলের। সেটি অভিনেতা নিজেই শেয়ার করে নিয়েছেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতায়। যা দেখে রীতিমতো অবাক হয়েছিলেন সকল দর্শকরাও।

Advertisement

তবে এবার ছুটির দিনে বিয়ের কার্ড প্রকাশ পাওয়ার পরেই অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত সোজা চলে গেলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বাড়িতে। সময় কাটালেন অভিনেতার পোষ্যের সাথে। ছবিও তুললেন একসাথে। সেই ছবি আপাতত সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল। ছবিতে অভিনেতার পোষ্যকে কোলে নিয়ে হাসিমুখে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তার পাশেই হালকা হাসি নিয়ে দাঁড়িয়ে ছিলেন অভিনেতা নিজেও। এই ছবি শেয়ার করে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় লিখেছেন, “দেখুন রকিকে কে সারপ্রাইজ দিতে এসেছে!”

Advertisement

উল্লেখ্য, ভ্যালেন্টাইন্স ডের দিনেই নিজেদের বিয়ের ঘোষণা করেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তাদের সেই বিয়ের কার্ডে লেখা ছিল-

“সবিনয় নিবেদন, মহাশয়/ মহাশয়া,

বিগত ৩ দশকেরও বেশি সময় ধরে একসঙ্গে স্ক্রিন শেয়ার করার পরে আমরা নতুনভাবে আপনাদের সামনে আসতে চলেছি। প্রসনজিৎ ওয়েডস ঋতুপর্ণা। গুরুজনদের আশীর্বাদ আর সবার ভালোবাসা নিয়ে আগামীদিনে পথ চলতে চাই। পাকা দেখা থেকে বিয়ের সব দায়িত্ব সামলাচ্ছেন সম্রাট শর্মা ও তাঁর টিম হাট্টিমাটিম। বিয়ের ঘটকালির দায়িত্বে পল্লবী চট্টোপাধ্যায়। তত্ত্বাবধানে মোহর ও শর্মিষ্ঠা। ডিজিটাল নিমন্ত্রণ পত্রের দ্বারা ত্রুটি মার্জনীয়।

বিনীত, বিনীতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত।

বিয়ে সম্পর্কিত যে কোনও রকম তথ্যের জন্য কোনওরকম লজ্জা না পেয়ে ফোন করুন মোহর ও শর্মিষ্ঠাকে।”

ভিডিওটি শেয়ার করে অভিনেতা ক্যাপশনে লিখেছেন, “সকলের নিমন্ত্রণ রইলো। সপরিবারে আপনাদের উপস্থিতি একান্ত কাম্য।” সোশ্যাল মিডিয়ার পাতায় এমন সব পোস্ট দেখে অনেকে শুভেচ্ছাবার্তাও জানাতে শুরু করে দিয়েছিলেন। তবে আসল বিষয় হল আবারও জুটি বেঁধে রুপোলি পর্দায় ফিরছেন ঋতুপর্ণা-প্রসেনজিৎ। আর সেই ছবিরই প্রচার সারলেন এমন অভিনব পদ্ধতিতে।

যে ছবিতে আবারও প্রসেনজিৎ-ঋতুপর্ণার দেখা মিলবে একসাথে, সেই ছবির পরিচালক সম্রাট শর্মা। তবে ছবির প্রেক্ষাপট কিংবা শুটিং শুরু হওয়া নিয়ে কোনো রকম কোনো মন্তব্য করেননি তিনি। দর্শকদের সারপ্রাইজ দেওয়ার  খাতিরেই গোপনীয়তা বজায় রাখতে খামতি রাখলেন না অভিনেতা।

Related Articles

Back to top button