বিনোদনবলিউড

শাড়ি পরতে ভুলে গেছেন অভিনেত্রী এশা গুপ্তা, ছবি দেখা মাত্রই ঘুম উড়েছে পুরুষ ভক্তদের

×
Advertisement

এশা গুপ্তা বলিউডের অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী। একাধিক হিট ছবিতে অভিনয় করেছেন তিনি। ২০০৭ সালে ‘ফেমিনা মিস ইন্ডিয়া’ হয়েছিলেন অভিনেত্রী। মডেলিং দিয়েই বিনোদন জগতে নিজের কেরিয়ার শুরু করেছিলেন তিনি। পরবর্তীকালে অভিনয় জগতে পা রাখেন এশা গুপ্তা। ২০১২’তে ক্রাইম থ্রিলার ‘জান্নাত ২’ ছবির হাত ধরে বলিউড ইন্ডাস্ট্রিতে ডেবিউ ঘটে তার। শুরুতেই নজর কেড়েছিলেন তিনি। দর্শকমহলেও অভিনেত্রী হিসেবে বেশ জনপ্রিয় তিনি, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। মডেল হিসেবেও তিনি যথেষ্ট পরিচিত।

Advertisements
Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই সক্রিয় অভিনেত্রী। নিজের একাধিক ছবি ও ভিডিও প্রায়ই শেয়ার করতে দেখা যায় তাকে। বেশিরভাগ সময়ই সাহসী লুকে দেখা মেলে অভিনেত্রীর। সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করা বেশিরভাগ ছবিতেই বোল্ড লুকে দেখা মেলে এশা গুপ্তার। সম্প্রতি তেমনি আরো একটি ছবি শেয়ার করেছেন তিনি, যা এই মুহূর্তে নেটিজেনদের মাঝে রীতিমতো ভাইরাল। এই মুহূর্তে সেই ছবি রীতিমতো ঘুম উড়িয়েছে তার অধিকাংশ পুরুষ ভক্তদের। রইল সেই ছবি।

Advertisements

Advertisements
Advertisement

সম্প্রতি ভাইরাল হওয়া ছবিতে অভিনেত্রীকে স্লিভলেস লাল ব্লাউজ ও পেটিকোটে দেখা গিয়েছে। খোলা চুলে, মানানসই মেকাপে ছিলেন তিনি। তার চোখে মুখে ছিল আবেদনের ছোঁয়া। জয়পুরের কোন একটি ফোর্টের ঘরে তোলা এই ছবিটি। সেটা তার ছবি দেখেই জানা গিয়েছে। উল্লেখ্য, এই লুকে ‘আশ্রম ৩’এ দেখা মিলবে অভিনেত্রীর। ওয়েব সিরিজের ট্রেলারেও এই বেশে দেখা গিয়েছে তাকে। সম্প্রতি সেই সাজেই তোলা একটি ছবি শেয়ার করে ভাইরাল অভিনেত্রী। খুব শীঘ্রই এমএক্স প্লেয়ারের পর্দায় দেখা যাবে এই সিরিজটি।

এই সিজনে এশা গুপ্তার উপস্থিতি দর্শকদের উচ্ছ্বাস বাড়িয়ে দিয়েছে আরো কিছুটা। বাবা নিরালা অর্থাৎ ববি দেওল নিজেও নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে নিয়েছেন এই ‘আশ্রম ৩’এর ট্রেলার। অভিনেতা নিজেও যে রীতিমতো উচ্ছ্বসিত এই ওয়েব সিরিজের আসন্ন সিজন নিয়ে, তা স্পষ্ট। অভিনেত্রীকেও এই ওয়েব সিরিজে একটু অন্যধরনের চরিত্রে দেখা যাবে বলেই আশা করছেন অনুরাগীরা। আপাতত ট্রেলার মুক্তি পাওয়ার সাথে সাথেই রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে দর্শকদের মাঝে। তারা কমেন্টবক্সে নিজেদের উচ্ছ্বাস প্রকাশ করেছেন, তা তাদের মন্তব্য দেখলেই স্পষ্ট হবে। আপাতত বাবা নিরালার অপেক্ষায় তার ভক্তরা।

Related Articles

Back to top button