বলিউডবিনোদন

মহেন্দ্র সিং ধোনির সঙ্গে সম্পর্কের সময়টা আমার জীবনের কালো অধ্যায়, বললেন অভিনেত্রী লক্ষ্মী রাই

ধোনির সম্বন্ধে রাই লক্ষ্মীর এই মন্ত্রব্য সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে

×
Advertisement

ভারতীয় ক্রিকেট দলের সবথেকে সফল ক্যাপ্টেন এবং বিশ্বের একমাত্র ক্যাপ্টেন যার কাছে আইসিসি তিনটি ট্রফি আছে তিনি হলেন আমাদের ক্যাপ্টেন কুল মহেন্দ্র সিং ধোনি। ২০০৮ সালের আইপিএল এর সময় তিনি ছিলেন একেবারে চরম ফর্মে। সেই সময় তিনি তার ক্যারিয়ারের একেবারে চরম পর্যায়ে ছিলেন। কিন্তু সেই সময়েও তিনি বিতর্কের মধ্যে দিয়ে যান। আপনাদের জানিয়ে রাখি, ২০০৮ সালে তিনি চেন্নাই সুপার কিংসের ক্যাপ্টেন হন। দক্ষিণের এই দলটি প্রথম আইপিএল থেকেই নিজেদের যোগ্য প্রমাণ করতে শুরু করেছিল। প্রথম আইপিএল রাজস্থান এবং শ্যেন ওয়ার্নের হাতে গেলেও ধোনি নজর কেড়েছিলেন এই আইপিএল এর মঞ্চে। সেই সময়টায় দক্ষিণের এক অভিনেত্রীর সঙ্গে তার নাম জুড়ে যায়। তিনি হলেন রাই লক্ষ্মী।

Advertisement

এমনিতে ধোনির সঙ্গে অনেক অভিনেত্রী এবং মডেলের নাম জড়িয়ে গিয়েছিল। কিন্তু ২০০৮ সালে শোনা যায় তিনি নাকি রাই লক্ষ্মীকে ডেট করছিলেন। এই সময় তার দুজনে নাকি একটা সম্পর্কের মধ্যে ছিলেন। তবে সেই সম্পর্ক পরবর্তীতে পূর্ণতা পায়নি এবং ধোনি পরবর্তীতে বিবাহ করেন সাক্ষীকে। যদিও এখনও তার সঙ্গে রাই লক্ষ্মীর ব্যাপার নিয়ে নানা সময় নানা কথা বলা হয়। ধোনি এই বিষয় নিয়ে তেমন একটা কথা না বললেও, রাই সম্প্রতি এই বিষয় নিয়ে করেছেন একটি বিস্ফোরক মন্তব্য। তার এই মন্তব্য রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে দিয়েছে নেট দুনিয়ায়।

জানা যায় একটি ম্যাচের সময় ২০০৮ সালে রাই লক্ষ্মীর সঙ্গে দেখা গিয়েছিল মহেন্দ্র সিং ধোনিকে। সেই সময় তাদের দুজনের প্রথমে বন্ধুত্ব হয় এবং তারপর সেই বন্ধুত্ব আরো গভীর হয়ে যাওয়ার পরে দুজন দুজনকে ডেট করতে শুরু করেন। কিন্তু এখন সেই সময়টাকে নিয়ে খুব একটা ভাবতে রাজি বন অভিনেত্রী। তিনি বরং এখন এই সময়টাকে নিজের জীবনের একটা কালো সময় বলেই অভিহিত করে থাকেন! কিন্তু এরকম মনে করার কারণ কি?

Advertisement

কিছু মিডিয়া রিপোর্ট থেকে উঠে আসে মোটামুটি ১ বছর পর্যন্ত রাই লক্ষ্মী এবং ধোনির মধ্যে এই সম্পর্ক চলেছিল। তারা দুজনে একটি সম্পর্কের মধ্যে ছিলেন বলেও জানা যায়। কিন্তু হঠাৎ ১ বছরের মাথায় তাদের মধ্যে ঝগড়া হয় কোনো একটি কারণ নিয়ে। তারপর তাদের ব্রেক আপ হয়ে যায়। তারপরেই মিডিয়ার সামনে ধোনিকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন অভিনেত্রী। তিনি জানিয়ে দেন এই ব্রেকআপের কারণেই তার মানসিক অবসাদ। তাদের দুজনের মধ্যে কি কারণে ঝগড়া হয়েছিল সেটা না জানা গেলেও এটা পরিষ্কার যে ধোনির কোনো একটা কথা অভিনেত্রীর ভালো লাগেনি। তাই তাদের দুজনের মধ্যে বিচ্ছেদ হয়। সেই বিচ্ছেদের পরে না তারা দুজনে একসাথে কোথাও একটা গেছেন অথবা তারা ন্যূনতম কথা বলেছেন। তারা একেবারেই আলাদা হয়ে গিয়েছেন এবং অভিনেত্রী সেই সময়টাকে নিজের জীবনের কালো অধ্যায় হিসাবেই বর্ণনা করেন।

Related Articles

Back to top button